বাংলা সিরিয়াল

‘সব সময় বাঁশ নিয়ে প্রমো দেন কেন’? গাঁটছড়াতে ঋদ্ধি-খড়ি এক হতেই আবার বিপদের আভাস! টাইম বোম ফিট করে মারার প্ল্যান ঋদ্ধি-খড়িকে? সুস্থ স্বাভাবিক প্রমো না পেয়ে ক্ষেপলেন দর্শক

বাংলা ধারাবাহিক মানেই এমন কিছু সব সময় একটা হতেই হবে যেটা স্বাভাবিকের থেকে একেবারে আলাদা। সুস্থ স্বাভাবিক জীবন যেন বাংলা ধারাবাহিকের জন্য নয়। এখানে মরা মানুষ জ্যান্ত হয়ে আবার ফিরে আসে, আবার নায়ক নায়িকা কোনরকম প্রতিরক্ষা ছাড়াই বোম ডিফিউজ করে দিতে পারে।বিনোদনের নামে এই সব অবাস্তব জিনিস নিয়ে দর্শকরা এর আগেও প্রতিবাদ জানিয়েছেন।

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara)। যে ধারাবাহিকে এখন যাবতীয় বিপদ কেটে একটু একটু করে সুস্থ জীবনে ফিরছে সবাই। সুস্থ জীবন বললেই কি হল নায়ক নায়িকার বিপদ কখনোই কমেনা এই ধারাবাহিকে। তার আবার আভাস পাওয়া গেল ধারাবাহিকের নতুন প্রমোতে(New Promo)।

ভালোবাসা দিবসের দিন ঋদ্ধি-খড়িকে ভালোবাসার কথা বলছে। যদিও এখনও খড়ির স্মৃতি ফেরেনি কিন্তু তারপরেও সে ঋদ্ধিমানকে নিজের ভালোবাসার কথা বলেছে। তারপরেই দেখা যায় তানি তাদের ফোন করছে কারণ তাদের সামনে বড় বিপদ হয়েছে। সঙ্গে সঙ্গে টেলিভিশন স্ক্রিনে ভেসে উঠেছে একটি টাইম বোম। অর্থাৎ এটাই হল তাদের বিপদ। এখানেই শেষ হয়েছে প্রমো।

প্রমো সামনে আসার পরেই কিছু দর্শক যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়ে যেতে মন একজন লিখেছেন,’ আচ্ছা সব সময় পেছনে বাঁশ দিয়ে প্রমো দেন কেন? শেষে বোম আর সিনিয়র আন্ডারকভার অফিসার যখন জানে ওদের বিপদ ফোন করে সময় নষ্ট না করে ফোর্স এবং বোম স্কোয়াদ নিয়ে এগিয়ে বাঁচাতে পারে তো ওটাই ওর কাজ’।

কেউ কেউ আবার ধারাবাহিকের আগের বছরের প্রমোর সঙ্গে তুলনা করে বলেছেন আগের প্রমোতে একই ট্যাগলাইনে তাদের ঝগড়া হয়েছিল কিন্তু এবারে একে অপরকে ভালোবাসে। সব মিলিয়ে দর্শকদের মধ্যে অন্য চর্চার বিষয় হয়ে উঠেছে গাঁটছড়া নতুন প্রমো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh