বাংলা সিরিয়াল

দেশী ছেলেতে মন টিকচ্ছে না তিথির! তাই এবার বিদেশী ছেলে পটাতে তোর জোর শুরু করলেন পর্দার ঝিলিক! দেখুন কিভাবে

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ তিথি বসু(Tithi Basu)। যদিও মা ধারাবাহিকের পর আর সেভাবে কোন ধারাবাহিকে দেখা যায়নি তাকে। কিন্তু ওই একটি ধারাবাহিক তাকে যে জনপ্রিয়তা দিয়েছিল তা এখনো বয়ে চলেছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ তিথি।

সম্প্রতি দেবায়ুধ পালের সঙ্গে ব্রেকআপ হওয়ার পর সংবাদ শিরোনামি উঠে এসেছিলেন তিনি। তবে তার নিজস্ব সামাজিক মাধ্যম থেকে তার এবং দেবায়ুদের সমস্ত ছবি ভিডিও ডিলিট করেননি এখনো। একটা সময় বাংলার ক্রিকেটার দেবায়ুধের গায়ে ভারতীয় দলের জার্সি দেখতে চেয়েছিলেন তিনি। তাকে বিয়ে করতেও চেয়েছিলেন। কিন্তু বিগত জন্মদিনে পাল্টে গেছে সবকিছু। এখন আর দেবায়ুধ নয়, তার মন জুড়ে রয়েছে বিদেশী ছেলে।

মঙ্গলবার আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিনেই নিজের মনের কথা জানিয়ে দিলেন সবাইকে তিথি। ইনস্টাগ্রামে একটি রিল(Insta Reel) শেয়ার করেছেন তিনি যেখানে বলছেন, দিল্লির ছেলেরা দিল অর্থাৎ হৃদয় দিচ্ছে না, পাটনার ছেলেরা পটছে না, কানপুরের ছেলেরা কোন কান্ড করছে না, কলকাতার ছেলেরা ফোন তুলছে না, উত্তরপ্রদেশের ছেলেরা উত্তর দিচ্ছে না, মুম্বাইয়ের ছেলেদের মন দিতে নারাজ তাই একমাত্র বিদেশেই নাকি তার সুযোগ রয়েছে।

পুরো ভিডিওটাই(Funny Video) মজা করে বানিয়েছেন তিথি এবং ভিডিওর শেষে নিজেই হেসে ফেলেছেন তিনি। ভিডিওতে তার পরনে ছিল নীল রঙের ডেনিম প্যান্ট এবং গোলাপি রঙের ক্রপটপ। তবে মুখে মেকআপ না থাকলেও ঠোঁটেছিল লাল রঙের লিপস্টিক।

শেয়ার করে তিনি আবার লিখেছেন ,একেবারে মনের কথা। সঙ্গে জুড়ে দিয়েছেন দুঃখের ইমোজি। শিশু শিল্পী হিসেবে টলিউডের ক্যারিয়ার শুরু করলেও একটা দীর্ঘ সময় পড়াশোনার জন্য নিজেকে রুপোলি দুনিয়া থেকে সরিয়ে রেখেছিলেন তিনি। যদিও এখন আবার চরিত্রে অভিনয় করে পরিচিতি পেতে চাইছেন তিথি। সম্প্রতি স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন। পাশাপাশি ইউটিউবেও যথেষ্ট সফল তিথি বসু।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button

Ad Blocker Detected!

Refresh