ভাইরাল

চিড়িয়াখানায় ‘কাঁচা বাদাম’ গানে বোনের সঙ্গে তুমুল নাচ এনা সাহার! ভিডিও দেখে চিড়িয়াখানায় লাগলো আগুন

গতবছর থেকেই ভুবন বাদ্যকরের গান ‘কাঁচা বাদাম’ ভাইরাল হয়েছে গোটা নেটপাড়ায়। এমন কোনো তারকা কিংবা সাধারণ নেটিজেন নেই যারা এই গানটির সাথে রিল ভিডিও বানাননি। এই গানটির হাত ধরে বীরভূমের ভুবন বাদ্যকর রীতিমতো গোটা বিশ্বের মানুষের কাছে পরিচিত হয়ে উঠেছেন। অনেকেই তাকে নিয়ে এই গান রিমেক করেছেন। সেগুলি নিঃসন্দেহে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি এই গানের সাথে নেচেছেন টলিউডের অভিনেত্রী এনা সাহা ও তার বোন ডোনা সাহা।

সম্প্রতি নিজেদের ইনস্টাগ্রামের পাতায় ‘কাঁচা বাদাম’ গানের সাথে ইনস্টারিল বানিয়ে শেয়ার করেছেন। ভিডিওটি বানানোর সময় এনা সাহার পরনে ছিল হলুদ শাড়ি ও লাল ব্লাউজ। আর অন্যদিকে ডোনা সাহার পরনে ছিল হলুদ ব্লাউজ ও লাল শাড়ি। চিড়িয়াখানার মধ্যেই এই রিল ভিডিওটি বানিয়েছে তারা। এই ভিডিওটি শেয়ার করে তারা ক্যাপশনে লিখেছেন, “চিড়িয়াখানায় আগুন লেগেছে। পশুদের খুব গরম লাগছে কারণ আমরা কাঁচা বাদাম গানে নাচছি।” তারা এই ভিডিওটি শেয়ার করা মাত্রই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

বর্তমান যুগে রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নিজেদের অবসরে অনেকেই এই ধরনের ভিডিও বানিয়ে থাকেন। তারকা হোক কিংবা সাধারণ নেটিজেন এটি এখন অবসরের বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের বাড়িতে হোক কিংবা রাস্তার যেকোনো জায়গায় এমন ধরনের ভিডিও প্রায়ই বানিয়ে থাকেন সকলেই। সম্প্রতি এনা ও ডোনা দুজনেই একসাথে বানিয়েছেন ভিডিওটি, যা তাদের অনুরাগীদের মধ্যেই মুহূর্তে ভাইরাল। এই ভিডিও দেখে তার অনুরাগীরা সকলেই প্রশংসা করেছেন তাদের। তা তাদের কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

 

View this post on Instagram

 

A post shared by Dona (@sakshi_dona_05)

Back to top button