বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’ এবার টাকার গাছ নিয়ে হাজির রচনা ব্যানার্জী, গাছ থেকে পেড়ে নিতে পারলেই টাকা হবে আপনার! দেখুন ভাইরাল প্রোমো

এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা রিয়েলিটি শো বললেই উঠে আসে জি বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোটির কথা। এটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। বিগত আট বছর ধরে ক্রমাগত এই শো সঞ্চালনা করে যাচ্ছেন তিনি। এবার চলতি বছরের সিজন শেষ হওয়ার আগেই সামনে এল নতুন সিজনের প্রোমো। অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হলো দিদি নাম্বার ওয়ান এর নবম বছরের প্রোমো। বলাই বাহুল্য এবার অত্যাশ্চর্য এক প্রোমো নিয়ে হাজির হয়েছেন সঞ্চালিকা রচনা ব্যানার্জি যা এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বিভিন্ন রকম খেলা দেখতে পাওয়া যায় যেখানে প্রতিযোগীরা অংশগ্রহণ করলেই পেয়ে যান নানান উপহার। তবে এবার দেখতে পাওয়া গিয়েছে আস্ত একটি টাকার গাছ যেখান থেকে টাকা পেড়ে নিতে পারলেই তা হয়ে যাবে প্রতিযোগীদের। রচনা ব্যানার্জীর সঙ্গে দেখতে এদিন দেখতে পাওয়া গিয়েছে সন্দীপ্তা সেন থেকে শুরু করে দিতিপ্রিয়া রায়ের মতো জনপ্রিয় টলিউড অভিনেত্রীদের। পাশাপাশি উপস্থিত ছিলেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা।

বলাই বাহুল্য নতুন সিজনের প্রোমো দেখে দারুন আগ্রহ প্রকাশ করেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন নতুন কি কি খেলা থাকে এই প্রতিযোগিতায়, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button