বাংলা সিরিয়াল

প্রেম-দিবসে ধারাকে প্রপোজ করবে রুদ্র, কিন্তু অনুগামীরা চাইছেন নিপাকে! ‘মিঠাই’ এর নতুন পর্ব ঘিরে দারুণ উত্তেজনা নেটদুনিয়ায়

‘মিঠাই’ ঘিরে অনুগামীদের উত্তেজনা সবসময়ই তুঙ্গে থাকে। যদিও বিগত সপ্তাহের টিআরপি তালিকাতে বেশ খারাপ ফলাফল করেছে মিঠাই। তবে ধারাবাহিক নিয়ে অনুগামীদের উত্তেজনা আগের মতই রয়েছে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ এবং মিঠাই এর পাশাপাশি রয়েছে এক ত্রিকোণ প্রেমের সম্পর্ক।

পুলিশ অফিসার রুদ্র, তার বান্ধবী ধরা এবং রুদ্রকে ভালোবাসা নিপা এই তিনজনের সম্পর্ক নিয়ে দারুণ উত্তেজনা রয়েছে অনুগামীদের মধ্যে। তবে এবার প্রেম দিবস উপলক্ষে দুজনের মধ্যে থেকে একজনকে বেছে নিতে দেখা গেল রুদ্রকে। যা নিয়ে ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত দেখা গিয়েছে বান্ধবী বসুন্ধরাকে দেওয়ার জন্য আংটি কিনেছে পুলিশ অফিসার রুদ্র। প্রেম দিবস উপলক্ষে তার সঙ্গে একটি ক্যাফেতে দেখা করে ধরার হাতে সেই আংটি তুলে দিতে চায় রুদ্র। কিন্তু এই দৃশ্য দেখার পর ক্ষুব্ধ হয়েছেন অনেক অনুগামী। তারা জানাচ্ছেন নিপা প্রকৃত ভালোবাসে রুদ্রকে। তাই রুদ্রর উচিত আংটিটা ধরা নয়, বরং নিপাকে দেওয়া।

তবে রুদ্র বরাবরই নীপাকে ছোট মানুষ বলে মনে করে এসেছে। তাই প্রেম দিবসে রুদ্রর নীপাকে প্রেম প্রস্তাব দেওয়ার সম্ভাবনা অত্যন্ত কম। তবে অনুগামীরা অবশ্য আশা ছাড়ছেন না। তারা আগামী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button