বাংলা সিরিয়াল

এবারে গানে গানে লতাজি কে সম্মান জানালেন মিঠাই ধারাবাহিকের অভিনেতা আদৃত রায়, পাহাড়ের কোলে বসে ‘লগ যা গলে’ গাইলো উচ্ছেবাবু

দেখতে দেখতে পার হয়ে গেল বেশ কিছুদিন। আমরা আমাদের মাঝখান থেকে হারিয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর কে। ইহলোক ছেড়ে তিনি পরলোকগমন করেছেন। তবে সকলের মাঝে এখনো ঠিক একই ভাবে বেঁচে রয়েছেন লতাজি। তার মৃত্যু শোক এখনো দেশবাসী কাটিয়ে উঠতে পারেনি। শিল্পীর মৃত্যু হয় না তাই আজীবন ভারতীয়দের মন থেকে যাবেন তিনি। এবারে লতাজীকে গানে গানে সম্মান জানালেন বাংলা টেলিভিশন জগতের অভিনেতা আদিত্য রায়। পাহাড়ের কোলে বসে সুন্দর প্রকৃতির মাঝে লতাজির গাওয়া ‘লাগ জা গালে’ গানটি নিজকন্ঠে গেয়ে শোনালেন আদৃত।

ধারাবাহিকের শুটিং এর জন্য দিন কয়েকের জন্য উত্তরবঙ্গ ঘুরতে গিয়েছে মিঠাই পরিবার। আর তখনই শুটিংয়ের ফাঁকে পাহাড়ের কোলে বসে সকলকে জনপ্রিয় এই গানটি শোনালেন আদৃত। আমরা সকলেই জানি অভিনয়ের পাশাপাশি গানেও বেশ দক্ষ আদৃত তার গানের গলা খুব সুন্দর। এইদিন লতাজির গাওয়া জনপ্রিয় এই গানটি গেয়ে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েন তিনি। সকলেই ওই গানের ভিডিও কমেন্ট বক্সে অসংখ্য অসংখ্য কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। প্রচুর মানুষ ইতিমধ্যে শেয়ার করেছে আদৃত এর গাওয়া গানটি।

সম্প্রতিক কয়েকদিন আগেই জি বাংলা চ্যানেল থেকে মুক্তি পেয়েছে মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসার দিনে সিদ্ধার্থ মিঠাইকে তার মনের কথা জানাবেন সেটাই দেখানো হয়েছে প্রমোতে যেটার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিল মিঠাই ভক্তরা।

অবশেষে সেই দিন আসতে চলেছে। জি বাংলার অন্যতম ধারাবাহিক মিঠাই দীর্ঘ ৪৭ সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম স্থান ধরে রেখেছিল এই ধারাবাহিক। তবে টিআরপি তালিকাতে কয়েকদিন আগেই ঘটে গিয়েছে বিরাট বড় পরিবর্তন। যা নিয়ে চর্চা ছিল বেশ কিছুদিন। তবে আবারো নিজেদের টিআরপি তালিকায় স্থান ফিরে পেতে নতুন টুইস্ট আনতে চলেছে এই ধারাবাহিক।

Back to top button