বাংলা সিরিয়াল

মিঠাই এর ইংরেজি শেখার পার্টনারকে দেখে তেলেবেগুনে জ্বলে উঠলো সিদ্ধার্থ, অবশেষে মিঠাই কে হারানোর ভয়ে নিজের মনের কথা বলেই দিল মিঠাই কে

সরস্বতী পূজার দিনই মিঠাই এর ইংরেজি শিক্ষার হাতে খড়ি হয়ে গিয়েছে। এখন সিদ্ধার্থের কথা অনুযায়ী মিঠাই ইংরেজি শিখতে স্পোকেন ইংলিস ক্লাসে যায় প্রতিদিন। সেখানে গিয়ে যথারীতি নিজের মিষ্টি ব্যবহারের জন্য সকলের কাছাকাছি পৌঁছে গিয়েছে সে। হয়েছে নতুন বন্ধু আর সেই বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা দেখে রীতিমতো তেলে-বেগুনে জ্বলে উঠছে উচ্ছেবাবু। ইংরেজি শেখার কোচিনে মিঠাই এর পার্টনার হলো গুগোল দা। আর মিঠাই সেই পার্টনারের সাথে কখনো পার্কে ঘুরতে যাচ্ছে, আবার কখনো আইসক্রিম খেতে যাচ্ছে আবার কখনো রোমান্টিক সিনেমা দেখতে যাচ্ছে। যা মোটেই পছন্দ করছেনা সিদ্ধার্থ।

মিঠাই কে অন্য কারো সঙ্গে দেখে যে তার হিংসা হচ্ছে তা বেশ স্পষ্ট। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে একটি ভিডিও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে মিঠাই এবং তার পার্টনার গুগোল দা ইংরেজিতে কথোপকথন করছে এবং সেখানে বিয়ের কথা বিয়ের প্রস্তাব সবকিছুই নিয়ে ইংরেজিতে কথা হয়েছিল দুজনের মধ্যে। এইসবের মাঝেই মিঠাই হঠাৎ বলে তাকে যদি কেউ আই লাভ ইউ বলতো তাহলে মিঠাইয়ের স্বপ্ন পূরণ হয়ে যেত এবং বলতে-বলতে মিঠাই স্বপ্নের দুনিয়ায় ভেসে যায় এবং সেখানে দেখে উচ্ছেবাবু তাকে জড়িয়ে ধরে আই লাভ ইউ বলছে আর সেই স্বপ্নের মধ্যেই সিদ্ধার্থ তাকে বলে স্বপ্নের দুনিয়া থেকে বেরিয়ে আসতে।

এদিকে গোগল দাও তার পার্টনার কে ইমপ্রেস করার জন্য ইংরেজি শিখতে এসেছে। আর তাই মিঠাই গগোল দাকে বলে কি করে নিজের পার্টনারকে আই লাভ ইউ বলতে হবে সেটা মিঠাই তাকে শিখিয়ে দেবে। কিন্তু তার আগে একটা গোলাপ ফুল নিয়ে আসতে হবে আর তখনই গগোল ছুটে যায় গোলাপ ফুল আনতে।

আর সেইসময় পার্কে এসে উপস্থিত হয় সিদ্ধার্থ এবং মিঠাই কে একা একা বেঞ্চে বসে থাকতে দেখে সেভাবে মনে মনে ভাবে তখন মিঠাই কে সে ওরকম ভাবে বকেছে বলেই হয়তো মন খারাপ করে মিঠাই একা একা বেঞ্চে বসে আছে। আর ঠিক সেই সময় সে দেখে মিঠাইয়ের সেই পার্টনার গোলাপ ফুল হাতে মিঠাই এর দিকে ছুটে আসে মিঠাই মিঠাই বলতে বলতে। আর এই দৃশ্য দেখে উচ্ছেবাবু তো একেবারে রেগে লাল। সম্প্রতি এই ভিডিওর সামনে এসেছে দর্শকের।

Back to top button