বাংলা সিরিয়াল

‘কেউ মজা করছে, আর কেউ সারাদিন কাজ করছে’! স্ত্রী ডোনা গাঙ্গুলীর বেড়ানোর ছবিতে সৌরভ গাঙ্গুলীর তির্যক মন্তব্য ঘিরে চাঞ্চল্য নেটদুনিয়ায়, বউকে খোঁচা দিতে ছাড়লেন না মহারাজ

এই মুহূর্তে জি বাংলার ‘দাদাগিরি’ সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। সেখানেই এক প্রতিযোগীর সঙ্গে কথা প্রসঙ্গে কলকাতার মহারাজ জানিয়েছিলেন এই মুহূর্তে তার স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং মেয়ে সানা কলকাতায় নেই কারণ তার মেয়ে লন্ডন ইউনিভার্সিটিতে সম্প্রতি পড়াশোনার জন্য ভর্তি হয়েছেন। তবে মেয়েকে একা ছাড়েননি সৌরভের স্ত্রী ডোনা।

বরং মেয়ের সঙ্গে কলকাতা ছেড়ে বর্তমানে লন্ডনে বসবাস করছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লন্ডনের একটি রেস্টুরেন্টে লাঞ্চ খাওয়ার ছবি পোস্ট করতে দেখা গেছে তাকে। সেখানেই সৌরভ গাঙ্গুলী কমেন্টের মাধ্যমে জানিয়েছেন যে কেউ মজা করছে এবং কাউকে সারাদিন কাজ করতে হচ্ছে। বলাই বাহুল্য ডোনা যখন লন্ডন উপভোগ করছেন সৌরভকে তখন কলকাতায় বিভিন্ন কাজে ব্যস্ত থাকতে হচ্ছে, একথাও বোঝাতে চেয়েছেন কলকাতার মহারাজ।

বলাই বাহুল্য তার অনুগামীদের দারুণ পছন্দ হয়েছে তার এই মজাদার মন্তব্য এবং তারা জানিয়েছেন বিয়ের বেশ কিছু বছর পার হয়ে গেলেও এখনও তাদের চোখে সৌরভ এবং ডোনা একজন আদর্শ দম্পতি। ফলে তাদের এই খুনসুটি নজর কেড়েছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39)

প্রসঙ্গত সম্প্রতি দাদাগিরির মঞ্চে একটি সারপ্রাইজ বার্তা পাঠাতে দেখা গিয়েছিল ডোনা গাঙ্গুলীকে। তিনি জানিয়েছিলেন সৌরভই তার প্রথম এবং শেষ ভ্যালেন্টাইন। বলাই বাহুল্য তাদের দাম্পত্য উদাহরণ হয়ে উঠেছে অনুগামীদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39)

Back to top button