Science and Technology

পাগল করে দেওয়া অফার আনলেন মুকেশ আম্বানি! মাত্র ৭ টাকায় ২৮ জিবি ডেটা আর আনলিমিটেড কলিং

রিলায়েন্স জিও ভারতের অন্যতম নামী টেলিকম সংস্থা। মুকেশ আম্বানির এই সংস্থা নিজের গ্রাহকদের জন্য থেকে থেকেই বাজারে নিয়ে আসে নানা আকর্ষণীয় প্ল্যান। যার দ্বারা তারা তাদের স্থায়ী গ্রাহকদের সাথে সাথে আকর্ষণ করে অন্যান্য টেলিকম সংস্থার গ্রাহকদেরও। সম্প্রতি আবারও কম দামের একটি রিচার্জ প্ল্যান এনে নজর কেরেছেন তাদের গ্রাহকদের।

গতবছরের শেষের দিকেই সমস্ত টেলিকম সংস্থাগুলো চলতি রিচার্জ প্ল্যানগুলোর দাম দ্বিগুণ করে দিয়েছে। বর্তমানে এই মূল্যবৃদ্ধির বাজারে চলতি রিচার্জ প্ল্যানগুলোর দাম বৃদ্ধি রীতিমতো কপালে ভাঁজ ফেলেছে সাধারণদের। তবে চিন্তিত গ্রাহকদের জন্যই রিলায়েন্স জিও নিয়ে এসেছে আরও এক আকর্ষণীয় রিচার্জ প্ল্যান।

সম্প্রতি জিও যে রিচার্জ প্ল্যানটি নিয়ে এসেছে তার মূল্য ১৮৬ টাকা। এর বৈধতা এক মাস অর্থাৎ ২৮ দিন। গ্রাহকরা এই প্ল্যান রিচার্জে প্রতিদিন পেয়ে যাবেন ১ জিবি ডেটা। অর্থাৎ গ্রাহকরা ২৮ দিনে ২৮ জিবি ডেটার সুবিধা পাবেন। দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার পরেও ইন্টারনেট ৬৪ কেবিপিএসে চলবে। পাশাপাশি থাকবে আনলিমিটেড কলের সুবিধা ও দৈনিক ১০০’টি এসএমএসের সুবিধা। এই প্ল্যান রিচার্জে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি, জিও ক্লাউডের বিনামূল্যে সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহকরা।

এছাড়াও রয়েছে আরও একটি প্ল্যান যার মূল্য ২৩৯ টাকা। এর বৈধতাও ২৮ দিন। এই প্ল্যান রিচার্জে গ্রাহকরা পেয়ে যাবেন দৈনিক ১.৫ জিবি ডেটার সুবিধা। এছাড়াও এই প্ল্যানে ১৮৬ টাকার প্ল্যানের মতই থাকবে আনলিমিটেড কলের সুবিধা ও দৈনিক ১০০’টি এসএমএসের সুবিধা। এই প্ল্যান রিচার্জে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি, জিও ক্লাউডের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাচ্ছেন গ্রাহকরা।

Back to top button