টলিউড

বিয়ে করছেন বুম্বাদা ওরফে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা সেনগুপ্ত! সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ডের ছবি ফাঁস হতেই তীব্র চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এক সময় একসঙ্গে একাধিক সিনেমায় দেখতে পাওয়া গিয়েছিল তাদের। কিন্তু তারপর ব্যক্তিগত বেশ কিছু ঝামেলার জন্য একসঙ্গে সিনেমায় কাজ করা বন্ধ করে দিয়েছিলেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এরপর শিবপ্রসাদ-নন্দিতা পরিচালিত ‘প্রাক্তন’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন তারা। এবার জানা গেল আরও একটি সিনেমায় একসঙ্গে কাজ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। জানা গিয়েছে সিনেমার নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’।

এদিন ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে সামনে এসেছে সিনেমার সমস্ত বিস্তারিত খবর। প্রসঙ্গত অভিনব পদ্ধতিতে সিনেমার কথা অনুগামীদের জানিয়েছেন কলাকুশলীরা। বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে তারা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বিয়ে করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্তকে এবং গোটা বিষয়টি দায়িত্বে রয়েছেন সম্রাট শর্মা এবং তার টিম হাট্টিমাটিম।

পাশাপাশি এই সিনেমার সঙ্গে জড়িত রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণার বিয়ের খবর ভাইরাল হতেই চাঞ্চল্য পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে কিছুক্ষণের মধ্যেই অনুগামীরা বুঝতে পারেন বাস্তবে নয় বরং পর্যায় আবারো একসঙ্গে কাজ করতে চলেছেন তাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী। জানা গিয়েছে এখনো পর্যন্ত ছবির শুটিং শুরু না হলেও একসঙ্গে কাজ করতে সম্মত হয়েছেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button