ভাইরাল

তোরা যে যা বলিস ভাই আমার বিয়ে করা চাই? নিন্দুকদের মুখে ঝামা ঘষে দ্বিতীয়বার সাত পাকে ঘুরতে চলেছেন দুর্নিবার

টলি পাড়াতে এখন বিয়ের মরসুম। সপ্তাহ যাচ্ছে কি যাচ্ছে না, একেকজন নায়ক-নায়িকা, বাঁধা পড়ছেন সাতপাকে। কেউ আবার ক্যারিয়ারে ইতি টেনে সুদূর বিদেশ চলে যাচ্ছেন আবার কেউ বিয়ের পর প্রকৃতির কোলে হানিমুন কাটাতে যাচ্ছেন। সব মিলিয়ে বিয়ের সানাই বেড়েই চলেছে টলিউডের। খাতায় নাম লেখালেন দুর্নিবার(Durnibar Saha) দ্বিতীয়বারের জন্য। আজ্ঞে হ্যাঁ। তুমুল ভাবে বিয়ের তোড়জোড় শুরু করেছেন গায়ক দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেন(Oindrila Sen)।

দুজনেই তারকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন হালের সময়ে। একজন উঠতি গায়ক অন্যজন অভিনেত্রী। এর মাঝেই প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে। আপাতত অতীতকে পুরোপুরি ভুলে বর্তমানে পা বাড়িয়েছেন ঘর বাঁধার জন্য দুর্নিবার-ঐন্দ্রিলা।

তবে বিয়ের আগেই সোশ্যাল মিডিয়াতে (Social Media)পোস্ট করেছিলেন ঐন্দ্রিলা সেন। জানিয়েছিলেন নিজের বরকে ট্যাগ করে ,’আর চার সপ্তাহ বাকি। আমরা আদতেই এই পৃথিবীকে নিয়ে ভাবি না। আমার যা ক্ষান্তি আছে সেটা সহ আমাকে মেনে নেওয়ার জন্য ধন্যবাদ’। এই প্রসঙ্গে তিনি একটি গানের লাইন জুড়ে দিয়ে লিখেছেন,’ যদি পাওয়া যেত কাউকে তোর মত তোকেই খবর দিলাম’। পাশাপাশি এই পোস্টে হ্যাশট্যাগ ব্যবহার করে লিখেছেন কাউন ডাউন শুরু হল।

বুঝিয়ে দিলেন এই পোস্টটা তাদের উদ্দেশ্যে যারা তাদেরকে নিয়ে ট্রোল করছিল। কিন্তু হঠাৎ তাদের কেন ট্রোল করতে যাবে। আসলে অতীতে দুর্নিবার ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে। অন্যদিকে ঐন্দ্রিলা রাহুল দেব বোসের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানা যায়। কে নিজেদের মুক্তি করে এখন আপাতত মুক্ত বিহঙ্গের মতো নতুন জীবনের দিকে এগিয়ে চলেছেন তারা। গত বছরের মাঝামাঝি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে এনেছেন দুজনে। জানা গিয়েছে আগামীর ৯ মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh