বাংলা সিরিয়াল

হতে চেয়েছিলেন প্রথম কিন্তু হলেন পঞ্চম! ফলাফল প্রকাশের পর কতটা মন খারাপ বুলেটের! বন্ধুর জয় নিয়েই বা কি বললেন?

গত রবিবার বাংলার সারেগামাপা(Saregamapa 2022) ফলাফল সামনে আসার পর থেকেই প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে(Social Media)। প্রতিবারের মতো এবারেও ফলাফল নিয়ে একেবারে খুশি নয় দর্শকেরা। প্রসঙ্গত সারেগামাপাতে এবারে যৌথভাবে প্রথম হয়েছেন পদ্ম পলাশ হালদার এবং অস্মিতা করের।

বারবার একটা কথাই উঠে এসেছে পন্ডিত অজয় চক্রবর্তীর ছাত্র বলি নাকি তাকে একপ্রকার জিতিয়ে দেওয়া হয়েছে। সোজা কথায় যাকে বলে স্বজন পোষণ। তবে এবারের সারেগামাপায় যে কজন শেষ পর্যন্ত ছিলেন প্রত্যেকেই ছিলেন সমান জনপ্রিয়। সেদিক থেকে দেখতে গেলে সোশ্যাল মিডিয়া জুড়ে কাবোর পরেই সব থেকে বেশি যাকে নিয়ে মাতামাতি হতো তিনি বুলেট(Bullet)। অথচ তিনি হয়েছেন পঞ্চম।

সুদূর উত্তর দিনাজপুরের চোপড়া ইসলামপুর থেকে গিয়েছিলেন ‘সা রে গা মা পা’- তে নিজের পরিচিতি বানাতে। টানা ৮ মাস একসঙ্গে মিলে কাটিয়েছেন সময়। তাই মনের মধ্যে একরাশ ভালো লাগা নিয়েই বাড়ি ফিরেছেন বুলেট। বাংলা ব্যান্ডের গান গাইতেন বেশি। তবে বাপি লাহিড়ী থেকে শুরু করে আর ডি বর্মনের অন্য ধারার গান গাওয়ার চ্যালেঞ্জ নিয়েছিলেন তিনি।

বুলেটের মতে প্রত্যেকের গানের ঘরানা আলাদা তাই নিজের নিজের জায়গায় সকলেই সেরা। পাশাপাশি ফলাফল নিয়ে বললেন,’ যা হয় ভালোর জন্যই হয় যেটা হয়েছে খুব ভালো হয়েছে’। তবে দর্শক মনে তৈরি হওয়া হতাশা নিয়ে বুলেট জানিয়েছেন,’ অরকে ধন্যবাদ জানাই যে টপ সিক্সে নিজের জায়গা করে নিতে পেরেছিলাম। এত প্রতিযোগীর ভিড়ে নিজের জায়গা করতে পেরেছি শ্রোতাদের মনে। আমাকে নিয়ে দর্শকদের অনেক প্রত্যাশা হয়তো পূরণ করতে পারিনি তবে তা ভবিষ্যতে নিজের কাজের মধ্যে দিয়ে পূরণ করার চেষ্টা করব’।

ভবিষ্যতে একজন স্বাধীন শিল্পী হিসেবে গান গাইবেন জানালেন। গান বাধা থেকে সুর করা সবটাই নিজের মতো করতেন সারেগামাপা-তে আসার আগে। এবারেও সেই পথেই হাঁটবেন বুলেট। পাশাপাশি পরিবার এবং শ্রোতাদের রাশি রাশি ভালোবাসা তো রয়েছেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh