ভাইরাল

‘ফিরে এসছেন শ্রীদেবী?’ ইনস্টাগ্রামে মহিলা ইউটিউবারের ভিডিও দেখে হতবাক নেটিজেনরা, ‘এতো হুবহু শ্রীদেবী’, প্রশংসা তাজ্জব নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটদুনিয়ার বাসিন্দারা মাঝেমধ্যে এমন কিছু মানুষকে দেখতে পান যারা অবিকল বলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের মতো দেখতে। বলাই বাহুল্য সেই সমস্ত ছবি এবং ভিডিও মাঝেমধ্যেই বেশ ভাইরাল হয় নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

তবে এবার নতুন একটি ভিডিওর মাধ্যমে নেটদুনিয়ার বাসিন্দাদের তাজ্জব করে দিতে সক্ষম হলেন দিপালী চৌধুরী নামের এক মহিলা ইউটিউবার। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ওই মহিলা ইউটিউবার বেশ কিছু ভিডিও এবং ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখে মনে হয়েছে হুবহু বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মতো দেখতে তাকে। তবে এই সিদ্ধান্তের সঙ্গে একমত হননি অনেকেই।

তারা জানিয়েছেন একটি বিশেষ অ্যাঙ্গেল থেকে ক্যামেরায় ভিডিওটি ধরা হয়েছে যে কারণে ওই মহিলাকে কিছুটা শ্রীদেবীর মতো দেখতে লাগছে। কিন্তু আদপে তিনি মোটেও প্রয়াত বলিউড অভিনেত্রীর মতো দেখতে নন। তবে ওই মহিলা ইউটিউবার কিন্তু শুধুমাত্র শ্রীদেবীর সিনেমার গান নয় বরং নানান রকম গানে ইনস্টাগ্রাম রিল ভিডিও পোস্ট করে থাকেন।

এবং বলা যেতে পারে নিজের অনুগামীদের প্রতিবারই নিজের ভিডিওর মাধ্যমে অবাক করে দিতে সক্ষম হন তিনি। এদিন অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন তাদের প্রিয় ইউটিউবারকে অনেকটাই শ্রীদেবীর মতো দেখতে এবং তার এই ভিডিও প্রয়াত বলিউড অভিনেত্রীর স্মৃতি উসকে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button