Story

ক্যাটরিনা থেকে অনুষ্কা শর্মা! বলিউডের এই তাবড় অভিনেত্রীদের বিয়ের আংটির দামে গোটা জীবন কেটে যাবে একজন সাধারন মানুষের! জানুন দামের বহর

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের বিয়ে মানেএর সাধারন মানুষের কাছে তা একটি দেখার বিষয়। তবে এবার আরো একটি অজানা তথ্য উঠে এলো সাধারণ মানুষের সামনে। সম্প্রতি সামনে এসেছে একটি তালিকা, যেখানে জানা গিয়েছে বলিউডের বিভিন্ন জনপ্রিয় বিবাহিত অভিনেত্রীদের এনগেজমেন্টের আংটির আসল দাম।

জানা যায় অভিনেত্রী করিনা কাপুরকে অভিনেতা সইফ আলী খান যে আংটিটি দিয়েছিলেন সেটির দাম প্রায় ৭৫ লক্ষ টাকা। অপরদিকে প্রায় তিন মাস ধরে বিয়ের আংটি খুঁজে শেষ পর্যন্ত একটি এক কোটি টাকার আংটি অভিনেত্রী অনুষ্কা শর্মাকে উপহার দিয়েছিলেন ক্রিকেটার বিরাট কোহলি।

জানা যায় অস্ট্রিয়া থেকে বিশেষভাবে তৈরি করা হয়েছিল এই আংটিটি। এই তালিকায় পিছিয়ে নেই প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাডুকোন এর মত অভিনেত্রীরাও। কারণ জানা গিয়েছে এই দুই অভিনেত্রীর বিয়ের আংটির দাম যথাক্রমে ২ কোটি এবং ২.৫ কোটি।

তবে এখনো পর্যন্ত সবথেকে দামি বিয়ের আংটির তালিকায় এগিয়ে রয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠি। কারণ জানা যায় তার বিয়ের আংটির দাম প্রায় ৫ কোটি টাকা। বলাই বাহুল্য জনপ্রিয় বলিউড অভিনেত্রীদের বিয়ের আংটির দাম শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের।

Back to top button