বাংলা সিরিয়াল

দীপার আত্মসম্মানকে কুর্নিশ জানিয়েছেন একাংশ দর্শক, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের পর্ব থেকে মুগ্ধ দর্শকেরা

বাংলা ধারাবাহিকের তালিকায় জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। খুব একটা পুরনো ধারাবাহিক নয় এটি। তবে খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিকের গল্প বাকি পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা।

ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুণই হলো মানুষের আসল পরিচয় এবং সূর্য এবং দিপার সুন্দর প্রেমের গল্পই দর্শকদের নজর কেড়েছে। তবে বর্তমানে ধারাবাহিকের সূর্য এবং দীপার সময় একেবারেই ভালো যাচ্ছে না। মিশকার ষড়যন্ত্রতে তছনছ হয়ে গেছে তাদের সুখের সংসার।

বর্তমানে দীপা গর্ভবতী। কিন্তু সূর্য কিছুতেই বিশ্বাস করছে না যে দীপার গর্ভে যে সন্তান বেড়ে উঠছে সেটা সূর্যের। আসলে সূর্যকে পুরোটাই ভুল বুঝিয়েছি মিশকা। যার কারণে সূর্য এবং দীপার মধ্যে বিরাট একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। তাই দীপা, নিজের শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছে।

সিদ্ধান্ত নিয়েছে নিজেই নিজের সন্তানকে মানুষ করবে। নিজের যোগ্যতায় খেটে রোজগার করে যেভাবেই হোক সে সন্তানকে মানুষ করে তুলবে। গতকালের পর্বেই আমরা দেখতে পাই মাঝরাতে দীপা রাস্তায় প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছে। সেই দেখে রাস্তায় দুজন ছুটে আসে দীপা কে সাহায্য করতে। তারপর তারাই দীপা কে অটো তে তুলে দেয়। এই অবস্থাতেও দীপা কিন্তু নিজের শ্বশুর বাড়িতে ফেরে না, শুধুমাত্র নিজের আত্মসম্মানের জন্য।

আর দীপার এই আত্মসম্মান কে কুর্নিশ জানিয়েছে একাংশ দর্শক। প্রত্যেকেই বলেছে দীপার মতোই আত্মবিশ্বাস থাকা দরকার। তবে অন্যদিকে আবার দর্শকেরা বিরক্ত হয়ে উঠেছেন একঘেয়ে সূর্য দীপার মধ্যে এই অশান্তি দেখতে দেখতে। প্রত্যেকেই চাইছে এবারে অন্তত আসল সত্যিটা সামনে আসুক। সূর্যর আসল সত্যিটা জানা উচিত। কতদিন আর এভাবে দুটো মানুষের মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

Back to top button