ভাইরাল

আবারো নিজের নতুন গান নিয়ে হাজির হলেন ধিনচ্যাক পূজা, নতুন গান রিলিজ এর সঙ্গে সঙ্গেই ট্রোল হতে হলো তাকে

পূজা জৈন ওরফে ধিনচ্যাক পূজা কে তো আমরা সকলেই চিনি। সেলফি ম্যানে লে লিয়া এর মত গান করে জনপ্রিয়তা পেয়েছিলেন, ভাইরাল হয়েছিলেন সারা সোশ্যাল মিডিয়া জুড়ে। এরপর দিলোকা স্কুটার, সওয়াগ ওয়ালি টুপি এই সমস্ত গানের মাধ্যমে আমজনতাকে নাচিয়ে তুলেছিলেন তিনি। এমনকি জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শো বিগ বস এও অংশগ্রহণ করেছিলেন।

এরপর দীর্ঘ কয়েক বছর তার কোন গান রিলিজ হয়নি। তবে সম্প্রতি আবারও ধিনচক পূজার নতুন একটি গান সকলের সামনে এলো। গানটির নাম আই এম আ বাইকার। পূজার বাকি গানগুলোর মত এই গানটিতে তার জনপ্রিয় সেই সুর ব্যবহার করা হয়েছে। যখনই ধীনচ্যাক পূজার কোন গান রিলিজ হয় তারপরই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে মিম বানানো তৈরি হয়ে যায়। ইতিমধ্যেই তার নতুন গান নিয়েও বেশকিছু মিন বানানো হয়ে গিয়েছে।

ভিডিওটিতে পূজাকে দেখা যাচ্ছে একজন বাইকারের বেশে। পরনে ছিল তার লেদার জ্যাকেট এবং গলায় লম্বা চেন। পূজার পাশে আরো বেশ কয়েকজন বাইকার কে দেখা গিয়েছে। আর পূজার মুখেই শোনা যাচ্ছে “আই অ্যাম আ বাইকার, য্যায়সে কোই টাইগার, মোটে থোরি ডায়েট কর, তু ভি মুঝে লাইক কর”

ইতিমধ্যেই ইউটিউবে এই ভিডিও ১ লাখের বেশি মানুষ দেখে ফেলেছে। তবে এবারে কমেন্ট বক্স বন্ধ রেখেছেন পূজা, কারণ তার প্রতিটি গানের ভিডিওতেই নানা ধরনের মানুষ নানা ধরনের কমেন্ট করে। তাই এবার কমেন্ট সেকশন বন্ধ রেখেছেন তিনি। তবে কমেন্ট সেকশন বন্ধ রাখলেও মানুষকে আটকে রাখা যায়নি মিম তৈরি হয়ে গিয়েছে তাকে নিয়ে।

Back to top button