বাংলা সিরিয়াল

একসময় হাওড়া স্টেশনে রাত কাটিয়েছেন ‘অপরাজিত অপু’র বর্ষা, নিজের স্বপ্নপূরণ করে সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ অভিনেত্রী

‘অপরাজিত অপু’ জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর পর থেকেই খুব অল্প সময়ের মধ্যে দর্শকমনে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বর্ষা। ধারাবাহিকে পর্দার অপুর ননদ তিনি। তার আসল নাম মৌলি দত্ত। নিজের ও তার বাবা-মায়ের স্বপ্নপূরণের জন্য এক অচেনা শহরে পাড়ি দিয়ে হাওড়া স্টেশনে একটা সময়ে রাত কাটিয়েছেন তিনি।

একসময়ের অনেক কঠোর পরিশ্রমের পর তিনি টেলিভিশন জগৎ-এর ‘অপরাজিত অপু’র বর্ষা হতে পেরেছেন। তিনি যখন প্রথম কলকাতা শহরে এসেছিলেন তার মাথার উপর কোনো ছাদ ছিল না। শুধুমাত্র স্বপ্নপূরণের জন্য একটা অচেনা শহরে পাড়ি দিয়েছিলেন তিনি। সাথে ছিল মা-বাবার সমর্থন আর অদম্য মনের জোর। কোন পরিস্থিতিতেই হাল ছাড়েননি তিনি। একটা সময় দিনের পর দিন হাওড়া স্টেশনের ওয়েটিং রুমে রাত কাটিয়েছেন মৌলি দত্ত। তার সেই কষ্টের দাম পেয়েছেন তিনি। নিজের পাশাপাশি বাবা-মায়ের স্বপ্নপূরণের জন্য দাঁতে দাঁত চেপে পড়েছিলেন। আজ তিনি টেলিভিশন জগতের অভিনেত্রী হিসেবে অনেকের কাছেই পরিচিত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mouli Dutta (@mouli9954)

কলকাতা শহরে তাদের নিজের কোন বাড়ি ছিল না। তবে সম্প্রতি নিজের নামে ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী। বাবা-মাকে সাথে নিয়েই করলেন গৃহপ্রবেশ। সম্প্রতি নিজের বাড়ির গৃহপ্রবেশের ছবি শেয়ার করে আবেগপ্রবণ হয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mouli Dutta (@mouli9954)

তার কথায়, তিনি যখন ছোটবেলায় বালিশ দিয়ে ঘর বানাতেন তখন থেকেই তার স্বপ্ন ছিল তার নিজের একটি বাড়ি হবে, সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে। আর তাতে তিনি যে বেজায় খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা বাড়ছে দিন দিন। ধীরে ধীরে মানুষের মধ্যে অভিনেত্রী হিসেবে পরিচিত হচ্ছেন মৌলি দত্ত।

Back to top button