বলিউড

নতুন সুপারস্টার যশ কে ভয় পাচ্ছেন আমির! দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভয় পাচ্ছেন বলিউডের অভিনেতা আমির খান, ‘KGF’ এর সাথে রেষারেষির পথ এড়াতেই পিছিয়ে চলেছে ‘লাল সিং চাড্ডা’র মুক্তির দিন

বলিউডের বহুল প্রতীক্ষিত ছবি আমির খান অভিনীত লাল সিং চাড্ডা এ বছরই এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। বলিউডের দীর্ঘ প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে এই ছবি অন্যতম। বেশ কয়েক মাস ধরেই এই ছবির মুক্তির গুঞ্জন শোনা গিয়েছে বলিউডে। তবে সময়ের কারণে সিনেমা হলগুলো বন্ধ থাকায় ছবি মুক্তির ডেট পিছিয়ে চলেছিল। তবে এবার আবারও পিছিয়ে গেল ছবি মুক্তির ডেট। এর কারণ হলো দক্ষিনে ইন্ডাস্ট্রির ছবিগুলি। সম্প্রতি মুক্তি পেতে চলেছে কন্নড় ছবি ‘কেজিএফ চ্যাপটার টু’। আর এই ছবির সঙ্গে জনপ্রিয়তা রেষারেষিতে যেতে চাইছে না লাল সিং চাড্ডা নির্মাতারা এবং আমির খান স্বয়ং।

দক্ষিণ ইন্ডাস্ট্রির ছবির জনপ্রিয়তা দিনে দিনে বেড়েই চলেছে। একের পর এক ছবি সারা ভারতবর্ষজুড়ে জনপ্রিয়তা লাভ করছে। বলিউড ছবি কেউ টেক্কা দিয়ে চলেছে দক্ষিণ ইন্ডাস্ট্রির ছবিগুলি। এর সব থেকে বড় উদাহরন পুষ্পা ছবিটি। সম্প্রতি মুক্তি পাওয়া এই ছবিটি ছাড়া ভারতবর্ষজুড়ে নিজের রাজত্ব চালিয়েছে। আল্লু অর্জুন অভিনীত ছবি এমনিতেই দর্শকের কাছে বেশ জনপ্রিয়, তাই এবারে আল্লু অর্জুনের এই ছবি বিভিন্ন ভাষাতে মুক্তি পেয়েছে। যার কারণে বলিউডের তাবড় তাবড় ছবি কেউ হার মানিয়ে দিয়েছে এই ছবি।

আর যার কারণেই বলিউড নির্মাতারা দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে রেষারেষিতে জড়াতে চাইছেন না। আর সেইজন্যই লাল সিং চাড্ডা ছবির মুক্তির দিন পিছিয়ে চলেছে। এর আগেও কেজিএফ ছবিটি দারুণ ব্যবসা করেছিল বক্সঅফিসে। এবারে কেজিএফ যে সারা ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলে দেবে সেটা আর বলার অপেক্ষা রাখে না যার কারণে আমির নিজের ছবি মুক্তির জন্য ভয় পাচ্ছেন।

এমনিতে ১৪ ই এপ্রিল এই ছবির মুক্তির কথা হয়েছিল। তবে শোনা যাচ্ছে ছবির মুক্তির ডেট পিছিয়ে নাকি দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। হলিউডের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্প এর হিন্দি সংস্করণগুলো লাল সিং চাড্ডা। আমির খান ছাড়াও এ ছবিতে রয়েছে কারিনা কাপুর খান এবং নাগা চৈতন্য।

Back to top button