বাংলা সিরিয়াল

দুই নায়িকা, এক নায়ক নিয়ে পর্দায় আসছে ‘গুড্ডি’! লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে ফিরছেন রণজয়, শ্যামৌপ্তি ও মধুরিমা

নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসার পর্দায় আসতে চলেছেন টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীরা। জানা গিয়েছে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর লেখা গল্প নিয়ে শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘গুড্ডি’। এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পরে পুলিশ অফিসারের চরিত্রে ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেতা রনজয় বিষ্ণুকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের সদ্য মুক্তি পাওয়া প্রোমো দেখে দর্শকরা বুঝতে পেরেছেন ধারাবাহিকে দুজন নায়িকাকে দেখতে পাওয়া যাবে একই সঙ্গে। তবে অভিনেত্রী মধুরিমা বসাকের চরিত্রটি অত্যন্ত কম সময়ের জন্য ধারাবাহিকে থাকবে বলে জানা গেছে।রনজয় বিষ্ণুর বিপরীতে এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে টলিউড অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে যিনি এর আগে ‘বাজলো তোমার আলোর বেণু’ থেকে শুরু করে ‘ধ্রুব তারা’র মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন।

জানা গিয়েছে চলতি বছরের শেষে দার্জিলিং পৌঁছে গিয়েছিলেন এই সিরিয়ালের নির্মাতা এবং কলাকুশলীরা। সেখানেই শুট করা হয়েছে এই ধারাবাহিকের প্রোমো এবং বেশ কিছু অংশ। তবে এখনো পর্যন্ত জানা যায়নি স্টার জলসায় কোন ধারাবাহিকের পরিবর্তে দেখতে পাওয়া যাবে নতুন এই ধারাবাহিকটিকে। জানা গিয়েছে ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চন্দন সেন থেকে শুরু করে অম্বরিশ ভট্টাচার্যের মতো অভিনেতারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button