ভাইরাল

পাঞ্জাবীদের সঙ্গে উদ্দাম নাচে মাতলেন সুপারস্টার রুক্মিণী, দেবকে পাশে নিয়ে শহরের বুকে লোড়ি উৎসব পালন টলিউড অভিনেত্রী

টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রির অন্যতম হিপ এন্ড হ্যাপিনিং বলতে প্রথমেই নাম আসে দেব(Dev) এবং রুক্মিণী(Rukmini Moitra)। রিল থেকে রিয়েল দুটো লাইফেই একে অপরের পাশে দারুণ মানায় তাদের। দেখতে দেখতে বেশ অনেক বছর পার করল তাদের সম্পর্ক। আগে লুকোলেও এখনো অবশ্য নিজেদের সম্পর্ক নিয়ে খুললাম খুললাম দেব রুক্মিণী দুজনেই।

মাঝেমধ্যে বেরিয়েও পড়েন এদিক-সেদিক। সেটা তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায়। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এলেন তারা। গত বছরে মুক্তি পেয়েছে তাদের একসঙ্গে অভিনীত ছবি কিসমিস। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে তাদের ছবি। তবে গত বছরটা দেবেরই ছিল। একদম শেষ মুহূর্তে প্রকাশ পেল প্রজাপতি। যার উড়ান এখনো অব্যাহত।

আর সেই আনন্দে শহরে এক পাঞ্জাবি বাজনার দলের সঙ্গে আনন্দে কোমর দোলাতে দেখা গেল রুক্মিণীকে। বলিউড গান ‘দিল ছোড়ি’ গানে উদ্দাম নাচে মাতলেন অভিনেত্রী। পাশে দাড়িয়ে দেব শুধু সঙ্গত দিচ্ছিলেন তাকে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও আসতেই ভাইরাল।

২০১৭ সালের চ্যাম্প ছবির মধ্যে দিয়ে রুক্মিণী প্রথম বলিউডে পা রাখে। প্রথম ছবিতেই দেবের বিপরীতে দেখা যায় তাকে। সেখান থেকেই জানা যায় বেশ কয়েক বছরের চেনা জানা তাদের। শুধু তাই নয় সম্পর্কেও রয়েছেন তারা। তবে সম্প্রতি টলিউডের পাশাপাশি বলিউডেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। কাজ করে ফেলেছেন হিন্দি একটি ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

Back to top button