টলিউড

টলিউডের ফ্যাশনিস্তা মনামী, চাবুক ফিগার দিয়ে ভক্তদের ঘুম ওড়ান, তার কপালে জুটলো কার্টুন তকমা!

ফ্যাশন স্টেটমেন্টের দিক থেকে টলিউডের(Tollywood) যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে গোল দেবেন মনামী ঘোষ(Monami Ghosh)। নিজের চাবুক ফিগার দিয়ে ভক্তদের ঘুম ওড়াতে সিদ্ধ হস্ত তিনি। টলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন বহু বছর। কিন্তু তার বয়স যেন বাড়ে না। এমন খুব কম অভিনেত্রী রয়েছেন যারা শুরুর দিন থেকে নিজেদের বয়স ধরে রেখেছে। তাদের মধ্যেই অন্যতম মনামী ঘোষ। নেট দুনিয়াতে ফ্যাশন সেন্সেশন মনামী ঘোষ ফের আগুন ঝরালেন নেট দুনিয়াতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে(Social Media) একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে নীল রঙের লেহেঙ্গা পরে দেখা গিয়েছে মনামীকে। সঙ্গে থাইল্যান্ডের অ্যাক্সেসরিজ পড়েছেন তিনি। সম্পূর্ণ অন্য স্বাদের এক ফ্যাশন সেন্সে মেলে ধরেছেন নিজেকে। তবে ভিডিওতে মনামির হাতের বড় নখ নজর কেড়েছে সবার। দুরন্ত গতিতে ভাইরাল এই ভিডিও।

এই ভিডিও ভাইরাল হতে একদিকে যেমন প্রশংসায় জুটেছে অভিনেত্রীর কপালে। তেমনই কটাক্ষ করতে ছাড়েন নি কেউ কেউ। কেউ আবার বলেছেন তাকে পুরো কার্টুন লাগছে। আবার অন্য একজন বলেছে ডাইনি। কিন্তু যতই ট্রলিং করা হোক না কেন সমালোচনা কি বুড়ো আঙ্গুল দেখিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে নজর কেড়েছেন সবার। কখনো কোমরের কার্ভ দেখিয়ে আবার কখনো উন্মুক্ত বক্ষ বিভাজিকা দিয়ে পেজ থ্রি সরগরম করেন তিনি।

তবে তার স্টাইল স্টেটমেন্ট নকল করে অনেকেই। হাসি খুশি খোলা মনের মানুষ হওয়ায় মনামীর ভক্ত সংখ্যা অসংখ্য। তার ভক্তদের মনামী টোনড ফিগার আর চোখের চাহনি দিয়ে পাগল করে দেন।

শীতের সকালেও সোশ্যাল মিডিয়াতে উৎসব ছড়াচ্ছেন টলিপাড়ার বার্বি গার্ল। আপাতত শেষ বার তাকে দেখা গিয়েছে ইরাবতীর চুপকথা ধারাবাহিকে। এছাড়া ডান্স ডান্স জুনিয়ারে বিচারকের আসনে নজর কেড়েছিলেন মনামী ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh