বাংলা সিরিয়াল

উচ্ছে বাবু অতীত! এখন দেবের সঙ্গে জুটি বাঁধবে মিঠাই! সুপারস্টারের হাত ধরেই পা রাখবেন বড় পর্দায়, কি বলছে আমাদের সৌমিতৃষা?

টিআরপির তালিকাতে পিছিয়ে গেলেও জনপ্রিয়তার দিক থেকে আজও বাংলা ধারাবাহিকে(Bengali Serial)র মধ্যে অন্যতম মিঠাই(Mithai)। দু বছরেরও বেশি সময় ধরে দর্শকদের ড্রয়িংরুমে টেলিভিশনের সামনে কার্যত বসিয়ে রাখে এই ধারাবাহিক। জি বাংলা(Zee Bangla) সম্প্রচারিত এই ধারাবাহিকে নায়ক নায়িকা বাদেও বাদ বাকি চরিত্র গুলির জনপ্রিয়তা দেখার মতো। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) এখন সবার ঘরের মেয়ে।

তবে জনপ্রিয় এই ধারাবাহিকে এখন এসেছে আমুল পরিবর্তন। মিঠাই এখন মিঠি। কিন্তু সেই মিঠাই কিনা সেই নিয়ে আপাতত ধন্দে রয়েছেন দর্শকেরা। তবে সেই সত্যি সামনে আসবে আপাতত সেই অপেক্ষায় দিন গুনছেন তারা। তবে সিরিয়ালে এখন সিরিয়াস মুহূর্ত চলছে। গুলি লেগে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মিঠি। যাকে নিয়ে চিন্তা সবার।

তবে এবার এই মিঠাইকে নিয়ে এমন এক খবর সামনে এসেছে যাতে আনন্দে লাফাচ্ছে মিঠাই ভক্তরা। শোনা যাচ্ছে দর্শকদের পছন্দের নায়িকা সৌমিতৃষা কুন্ডু খুব জলদি বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন। আর তার বিপরীতে নাকি দেখা যাবে সিদ্ধার্থ তথা আদৃত রায়। সত্যি এবার বড় পর্দায় আসতে চলেছে সিধাই জুটি? সেই কথা নিজেই জানালেন মিঠাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন সৌমিতৃষা নিজে।

কয়েকদিন আগে টলিটাইম নামক এক ইউটিউব চ্যানেলের তরফ থেকে পর্দার মিঠাইরানীর একটি সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে নিজের বড় পর্দা ডেবিউ নিয়ে মুখ খুলেছেন তিনি। সম্প্রতি দেব-মিঠুন (Dev-Mithun Chakraborty)অভিনীত প্রজাপতির বিশেষ স্ক্রিনিংয়ে দেখা গিয়েছিল তাকে।

সেখানে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন,’ দেখো এখন তো মিঠাই চলছে। আর এটা একটা ধারাবাহিক। তাই এটা ছেড়ে অন্য কোথাও কমিটমেন্ট করতে পারবো না। আর সেটাই যদি পুরোপুরি নিজের সময় এফর্ট দিতে না পারি তাহলে দুটোর সঙ্গে বেইমানি করা হবে। তাই সেই জন্য ওটা নিয়ে কোন প্ল্যানিং নেই’।

তবে সাক্ষাৎকারের শেষে সৌমিতৃষাকে যখন প্রশ্ন করা হয় মিঠাই মিঠি কিনা তিনি বলেন এই কথা এখন বলা যাবে না সেটা জানার জন্য মিঠাই দেখতে হবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh