Uncategorized

‘আর কিচ্ছু চাই না’! অরিজিতের সঙ্গে সেলফি তুলে আনন্দে আত্মহারা ইমন, হাতজোড় করে গায়িকা বললেন ‘তোমার মত কেউ না অরিজিৎ’

ইন্সটাগ্রামের(Instagram) পাতায় এক নতুন ছবি পোস্ট করলেন ইমন চক্রবর্তী(Iman Chakraborry)। যেখানে দেখা যাচ্ছে তার সঙ্গে যিনি রয়েছেন এই মুহূর্তে গোটা ভারত বর্ষ তার সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে রয়েছেন। তিনি অরিজিৎ সিং(Arijit Singh)। নিজের গালে হাত দিয়ে অবাক হওয়ার দৃষ্টিতে তাকিয়ে রয়েছে নিজস্বীর দিকে। আর অরিজিৎ সিং এর সঙ্গে যে সেলফি তুলেছেন সেটাই জীবনের সবকিছু পাওয়া বলে মনে করছেন গায়িকা।

জগতের এক অতি উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিং। ২০০৫ সালের ফ্রেম গুরুকুলের ব্যর্থ প্রতিযোগী আজ ভারতবর্ষের সবথেকে সফল গায়ক। তার অবদান অনস্বীকার্য। নাড়াচড়াই উতরাই পথ পেরিয়ে আজ সাফল্যের যে শিখরে তিনি পৌঁছেছেন তা বলে বোঝানো যাবে না এক কথায়। এত অসামান্য তারকা হয়েও আজ মাটির কাছাকাছি রয়ে গিয়েছেন তিনি। এখনো মুর্শিদাবাদের ঘরের ছেলে হিসেবে নিজেকে পরিচয় দেন। তারকা সুলভ আচরণ বিন্দুমাত্র নেই তার।

তিনি এমন একজন গায়ক যে অতি বড় বেসুরোর গলাতেও সুর এনে দেন। তার গান প্লে লিস্টে সব থেকে উপরে থাকে। আর তার সঙ্গে সেলফি তোলা কি আর মুখের কথা! এমনই একটা ছবি পোস্ট করে ইমন চক্রবর্তী লিখেছেন,’ বলছি কি… আমি যে এখনো বেঁচে আছি সেটাই অনেক। অরিজিৎ সিং তোমার মত কেউ না… কেউ না…’ সঙ্গে হাত জোড় করার ভালোবাসার ইমোজি দিয়ে ধন্যবাদ জানিয়েছেন রাহুল দাকে।

বাংলা গানের ইতিহাসে অরিজিতের মতোই এক উজ্জ্বল গায়িকা ইমন চক্রবর্তী। অরিজিৎ সিং এর সঙ্গে জাতীয় পুরস্কার জয়ী এই বাঙালি গায়িকার ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই ভালোবাসা উজার করে দিয়েছেন সবাইকে।

এক ফ্রেমে দুই পছন্দের গায়ক গায়িকাকে দেখে এক নেটিজেনের বক্তব্য,’ এই মানুষটা ভগবান। যে দেখবে তার জীবন সার্থক’। অপর একজন লিখেছেন,’আমি বাক্য হারা’। কেউ কেউ আবার লিখে দিয়েছেন তাদের হিংসে হচ্ছে সঙ্গে দুজনকে দেখে। স্বাভাবিকভাবেই অসংখ্য ভক্ত ভিড় জমিয়েছে সেই পাতায়। জগত জোড়া খ্যাতি অরিজিতের। তার মধ্যে এক অন্যতম গুণমুক্ত ভক্ত ইমন। স্বাভাবিকভাবেই পছন্দের গায়কের সঙ্গে ছবি তুলতে পেরে খুশি ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh