Story

‘নিজের গানের জ্ঞান নেই রূপমের মতো শিল্পীকে কটাক্ষ করে’! একটা সময় রূপমকে অপমান করে আজ ট্রোলের মুখে ইন্দ্রানী হালদার, দ্বিজেন্দ্রগীতিকে রবীন্দ্র গীতি বলে গেয়ে বসলেন ‘ধন ধান্যে পুষ্পে ভরা’!

বাংলা ইন্ডাস্ট্রির(Tollywood) অন্যতম জনপ্রিয় নাম ইন্দ্রানী হালদার(Indrani Haldar)। ছোটপর্দা হোক কিংবা বড় পর্দা সব জায়গায় সমান জনপ্রিয় তিনি। তবে বর্তমানে ছোট পর্দায় শ্রীময়ী চরিত্রে অভিনয় করে দর্শকদের মন যেতে নিয়েছেন তিনি।

তিনি যে নিঃসন্দেহে একজন ভালো এবং দক্ষ অভিনেত্রী তা বলা বাহুল্য। কিন্তু অভিনেত্রীর এত জনপ্রিয়তা থাকলেও তার স্বভাব নজর কেড়েছে সকলে। কারণ যে কোন জনপ্রিয় তারকাকে তার স্বভাব দিয়েই বিচার করেন সাধারণ মানুষ। সম্প্রতি ইন্দ্রানী হালদারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া(Social Media)তে ভাইরাল হওয়ার পর থেকে নানারকম কটাক্ষ(Troll) এবং সমালোচনা শুরু হয়েছে তাকে ঘিরে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দুটি অংশ রয়েছে যেখানে প্রথম অংশে দেখা যাচ্ছে জনপ্রিয় সংগীত শিল্পী রুপম ইসলামকে(Rupam Islam) বেশ তাচ্ছিল্য করছেন ইন্দ্রানী হালদার। তার গান শুনে তার মুখের উপর বলে দিয়েছেন এই গান নাকি নম্বর দেওয়া যোগ্য নয়। কিন্তু রুপম ছিলেন খুব শান্ত। তিনি শান্ত মুখে জবাব দিয়েছেন এবং সম্মানের সঙ্গে সেই সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

তবে ভিডিওর দ্বিতীয় অংশে দেখা যাচ্ছে ইন্দ্রানী হালদার(Indrani Haldar) একটি জায়গায় শো করতে গেছেন যেখানে তার সঙ্গে মঞ্চে উঠেছেন এক ব্যক্তি যিনি তার ভক্ত। ব্যক্তিটি যে স্থানীয় ব্যক্তি তা বোঝা যাচ্ছিল। সেই ভিডিওতে ইন্দ্রানী হালদারকে বলতে শোনা যায় তিনি রবীন্দ্র সংগীত গাইবেন কিন্তু শেষ পর্যন্ত ধনধান্যে পুষ্পে ভরা গানটি গান। যেটি আসলে দ্বিজেন্দ্র গীতি। এই ভিডিও ভিডিওতে ভাইরাল হতেই ট্রোল হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। নেটিজেনরা এক হাত নিয়ে অভিনেত্রীকে তীব্র নিন্দা করেছেন। অনেকে বলেছেন নিজের গানের কোন জ্ঞান নেই সে কিনা আবার রূপমের মতন একজন শিল্পীকে নিয়ে কটাক্ষ করেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh