বাংলা সিরিয়াল

শাশুড়ির হাত থেকে বাঁচতে ছাদ দিয়ে বাড়িতে ঢুকতে হলো পর্নাকে! ‘এওকি সম্ভব প্রতিদিন চাকরি করে চোরের মত বাড়ি ঢুকবে বাড়ির বউ’! সৃজনের বাড়ির লোকের ওপর রেগে লাল দর্শক

জি বাংলায়(Zee Bangla) যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তাদের মধ্যে অন্যতম নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। গল্পের দিক থেকেই হোক কিংবা জনপ্রিয়তা সবদিক থেকেই নতুন ধারাবাহিক(New Serial) গুলির মধ্যে বেশি চর্চায় রয়েছে নিম ফুলের মধু। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)।

পাশাপাশি এই ধারাবাহিকের ভীষণ বিরক্তিকর একটি চরিত্র কৃষ্ণা। যার ভূমিকায় অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়(Arijita Mukherjee)। এই গল্পের মূল সমস্যা হলো নায়ক নায়িকার ভিন্ন পরিবারে বড় হওয়া। দুজনের সম্পূর্ণ আলাদা মানসিকতার পরিবার থেকে উঠে এসেছে। এবং সম্বন্ধ করে বিয়ে দেওয়া হয়েছে দুজনের। তারপর থেকেই সেকেলে পরিবারের শাশুড়ি কৃষ্ণা সব সময় মনে করতে থাকে আধুনিক পরিবার থেকে তার বৌমা এসে তার ছেলেকে তার থেকে দূরে নিয়ে যাবে।

সেই কারণে পর্নাকে দু চোখে সহ্য করতে পারে না কৃষ্ণা। কখনো ছেলে বউয়ের মাঝখানে ঢুকে পড়ে আবার কখনো বউকে যা নয় তাই কথা শোনাতে থাকে। তাই তাদের মধ্যে মাঝে মধ্যেই সমস্যা দেখা দেয়। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে নায়িকা যখন নিজের পায়ে দাঁড়ানোর কথা বলেছে শ্বশুরবাড়িতে। কার্যত বাজ পড়েছে তার শ্বশুরবাড়ির মাথায়। সবাই এক কথায় না বলে দিয়েছে পর্নার চাকরি করা নিয়ে কথা উঠলে। কিন্তু অন্যদিকে একই পরিবারের মানুষ হয়ে পড় না শ্বশুর মশাই, দেওর এবং ননদ তাই যে পর্না নিজের পায়ে দাঁড়াক চাকরি করুক। তাই তারাই একপ্রকার জোর কদমে প্রস্তুতি নিয়েছে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী পন্না সাংবাদিকতা করার জন্য চাকরির পরীক্ষা দিতে যাবে। কিন্তু কোনোভাবেই সে শ্বশুরবাড়ি থেকে বের হতে পারে না। এই সময় তার দেওর তাকে ক্রিকেট খেলার পোশাক পরিয়ে ছদ্মবেশে বাড়ি থেকে বের করে। পাশাপাশি তার ননদ বাড়ির লোককে সামাল দিতে সাহায্য করে। আবার পর্দা শ্বশুরমশাই নিজের স্কুটারে করে তাকে অবশ্যই পৌঁছে দেবে। সেখানে ভালোভাবে ইন্টারভিউ দিয়ে বেরিয়ে আসার পর্না। কিন্তু বাড়ি ঢোকার আগেই হয় সমস্যা।

আসন্ন পর্বে দেখা যাবে পর্না বাড়ি ঢোকার আগের মুহূর্তে জানতে পারে তাদের বাড়িতে কিছু লোক এসেছে। স্বাভাবিকভাবেই তার পুরো শ্বশুর বাড়ির লোক সামনের দরজার কাছে বসে আছে। তাই কোনভাবেই পেছন কিংবা সামনের দরজা দিয়ে সে ঢুকতে পারবে না। এই সময় পাড়ার ছেলে এবং শ্বশুর মশাইয়ের সাহায্যে মই বেয়ে ছাদ দিয়ে ঢোকে সে। অন্যদিকে সৃজনের মা আবার তিন্নিকে পাঠায় পর্নাকে ঘর থেকে ডাকার জন্য। কিন্তু পর্না তো ঘরে নেই। তাহলে কি সে ধরা পড়ে যাবে তার শাশুড়ির হাতে? কি হতে চলেছে আগামী দিনের পর্বে? সেটা জানতে চোখ রাখতে হবে ধারাবাহিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh