টলিউড

দীর্ঘ দু বছরের অপেক্ষা, অবশেষে মায়ের থানে অপরাজিতা, নিজেকে সঁপে দিলেন মা কালীর পায়ে

অভিনয়ের পাশাপাশি ভগবানের আরাধনায় নিজেকে ব্যস্ত রাখেন অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। দেবী দুর্গার পূজো নিয়মিত করছেন এখন। কিন্তু তার আরেক প্রিয় দেবীকে কি করে ভুলতে পারি তিনি? যাকে তিনি সবার থেকে বেশি ভালবাসেন। করোনার কারণে বেশ কয়েক বছর যেতে পারেনি তার কাছে। অবশেষে এলো সুযোগ। দেবীর কৃপায় অপরাজিতা পৌঁছে গিয়েছেন তারাপীঠে।

তবে এর সৌজন্যে রয়েছে জি বাংলা(Zee Bangla)। চ্যানেলে শুরু হওয়া রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা(Ghore Ghore Zee Bangla)শুটিং করতে পৌঁছে গিয়েছিলেন অপরাজিতা বোলপুর। সেখান থেকেই সোজা তারাপীঠ(Tarapith)। এতদিন পর দেবী দর্শন করে স্বাভাবিকভাবে খুশি অভিনেত্রী।

নির্দিষ্ট সময়ের আগেই আর জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার। তা নিয়ে অবশ্য বেশ রাগ রয়েছে তার মনে। কিন্তু দেবী মা যেন সেই ফাঁক ভরাট করে দিয়েছে। আপাতত অভিনেত্রী তৃপ্ত। জানালেন,’ বোলপুরে স্যুট করতে এসে মনে হল সবাই যখন আছি একবার তারাপীঠ টা ঘুরে যাই। বহুদিন দর্শন হয়নি। ফলে পৌষ মাসে মায়ের দর্শন লাভ অতি পুণ্যের। সেটিও হয়ে গেল মায়ের দর্শন নিলাম। যাতে আগামী দিনগুলো ভালোভাবে কাটাতে পারি। সবেতেই সফল হই’।

অভিনেত্রী যে মারাত্মক ঈশ্বর ভক্ত তা এর আগেও বোঝা গিয়েছে বহুবার। তার পাড়ার দুর্গাপূজার উৎসবে তাকে অংশ নিতে দেখা যায়। এমনকি তার বাড়িতে লক্ষ্মীপূজো হলে প্রতিবছর নিজের হাতেই দেবী মাকে সাজান। সেদিন প্রতিবেশী থেকে তারকা থেকে সাধারণ মানুষ সবাই তার বাড়িতে লক্ষ্মীপূজো দেখতে আসেন। অতিথিদের নিজের হাতে আপ্যায়ন করেন তিনি। তবে রিয়ালিটি শো এর পাশাপাশি অপরাজিতা ব্যস্ত অন্য কাজ নিয়ে। দিলখুশ ছবির প্রচার সারছেন এর মাঝেই।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh