ভাইরাল

ফটোশুট করতে গিয়ে রুক্মিণীর গায়ে হেঁচে দিলেন দেব, বেজায় অপ্রস্তুত হয়ে পড়লেন অভিনেত্রী রুক্মিণী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলা সিনেমা হলগুলো জুড়ে রাজত্ব করছে দেব এবং রুক্মিণীর সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘কিশমিশ’। অনস্ক্রিন তো বটেই অফস্ক্রিন বাস্তব জীবনে দুজনের জুটি একেবারে চোখে পড়ার মতো। প্রত্যেকেই দেব রুক্মিণীর জুটি পছন্দ করেন। সবসময় একসাথে দেখা যায় ছবিতে একসঙ্গে ধরা দেন।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ দেব এবং রুক্মিণী দুজনেই। সম্প্রতি দেব নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে এটি একটি ফটোশুটের ছবি। ভিডিওটিতে সিলভার কালারের একটি ডিজাইনার শাড়ি পড়ে দেখা গিয়েছে রুক্মিণী কে এবং রুক্মিণীর খোপায় ছিল গোলাপ ফুল। পেছন থেকে দেব এসে রুক্মিণী কে জড়িয়ে ধরলো ঠিক এমন সময় রুক্মিণীর ঘাড়ের কাছে দেব হেঁচে দিল। আর এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন আর রুক্মিণী। তা বোঝাই যাচ্ছিল। যদিও ভিডিওটি নিছকই মজার ছলেই বানানো হয়েছে।

আর দুজনের এই মজার ভিডিওটি দেখে দর্শক তো হেসে লুটোপুটি। অসংখ্য মানুষ এই ভিডিওটি লাইক করেছে এবং কমেন্ট বক্সে নানান ধরনের মজার মজার কমেন্টে ভরিয়ে দিয়েছে। দেব এবং রুক্মিণীর জুটি বরাবরই সকলের কাছে একটা আইডল হিসেবে কাজ করে। দুজনকে বেশ মানায় পাশাপাশি। উল্লেখ্য এর আগেও বহু সিনেমায় একসঙ্গে জুটি বেড়েছে দেব এবং রুক্মিণী। সেখান থেকেই দুজনের প্রেমের সূত্রপাত তারপরে দীর্ঘ কয়েক বছর হল তারা প্রেমের সম্পর্ক রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button