বাংলা সিরিয়াল

‘আমি যদি কাউকে ভালোবেসে থাকি, সেটা ফুলঝুরি’! ফুলশয্যার রাতে লালনের কথা শুনে হতবাক চড়ুই! ভাইরাল ‘ধুলোকণা’র নতুন পর্ব

কিছুদিন আগে পর্যন্ত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’র অনুগামীরা ভেবেছিলেন এবার বোধহয় তারা ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিয়ে দেখতে পাবেন। তবে শেষ পর্যন্ত কাহিনীতে দারুন পরিবর্তন আনতে সক্ষম হয়েছিলেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

এবং ধুলোকণা ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের সঙ্গে বর্তমানে বিয়ে হয়ে গিয়েছে ধারাবাহিকের নায়ক লালনের। পাশাপাশি এরপর থেকেই ধারাবাহিকের এই মুখ্য দুই চরিত্রের প্রতি বেজায় রেগে গিয়েছিলেন দর্শকদের একটি বড় অংশ। তবে এবার ফুলশয্যার রাতের পর্বে দেখা গেল লালন স্পষ্ট জানিয়ে দিয়েছেন চড়ুই নয় বরং ফুলঝুরিকেই মন থেকে ভালোবাসে সে। বলাই বাহুল্য এই কথা শুনে হতবাক হয়ে গিয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ধূলোকণা ধারাবাহিকের যে পর্ব দারুন ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে প্রথম রাতেই লালন জানিয়ে দিয়েছে সে মন থেকে কেবলমাত্র ফুলঝুরিকেই ভালবাসে এবং তার প্রতি অভিমান থেকেই সে চড়ুইয়ের সঙ্গে ভালোবাসার নাটক করেছে। তবে এর উত্তরে চড়ুই জানিয়ে দিয়েছে সে আজ পর্যন্ত যা চেয়েছে সব সময় তাই পেয়েছে। তাই এবারেও লালনের মন জয় করে তবেই ছাড়বে বলে মনে করছে চড়ুই। তবে এখনো যেহেতু লালন ফুলঝুরিকেই ভালবাসে তাই তাদের আবার বিয়ে হতে পারে এমনটাই আশা করছেন অনুগামীরা।

Back to top button