টলিউড

‘এতদিন বাংলা সিনেমার পাশে দাঁড়াতে বলে ‘অপরাজিত’র বেলায় চুপ কেন?’! সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন অভিনেতা দেব

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা জানতে পেরেছিলেন সত্যজিৎ রায়ের জীবনের উপর নির্ভর করে আসতে চলেছে নতুন বাংলা সিনেমা ‘অপরাজিত’। যা পরিচালনা দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক অনীক দত্ত। ইতিমধ্যেই সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে দেখা গিয়েছে এই সিনেমার মুখ্য অভিনেতা জীতু কামালকে।

তবে এবার নেটিজেনরা জানতে পেরেছেন নন্দন সহ কলকাতার একাধিক জনপ্রিয় সিনেমা হল এই সিনেমাটি না দেখানোর সিদ্ধান্ত নিয়েছে। যে কারণে ইতিমধ্যেই তীব্র প্রতিবাদ করতে দেখা গিয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে চুপ থাকার কারণে তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হলো অভিনেতা দেবকে। প্রসঙ্গত কিছুদিন আগে বড় পর্দায় মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত ‘কিশমিশ’ সিনেমাটি। সে সময়ে অভিনেতা জানিয়েছিলেন সকলের উচিত বাংলা সিনেমার পাশে দাঁড়ানো।

কিন্তু এবার ‘অপরাজিত’ সম্প্রচারের জন্য সিনেমা হল না পাওয়া নিয়ে দেব মুখ না খোলায় এদিন বেশ সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। নেটিজেনদের অনেকেই জানাচ্ছেন কেবলমাত্র নিজের সিনেমার সময়ই বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর কথা বলতে দেখা গিয়েছে অভিনেতাকে। ‘অপরাজিত’ সিনেমাটির পাশে না দাঁড়ানোর জন্য দেবের ভূমিকাকে এদিন তীব্র কটাক্ষ করেছেন টলিউড প্রেমীরা।

Back to top button