ভাইরাল

‘জিৎ লোকটা শুধু শুধু ঝামেলা করে’! সুপার সিঙ্গারে’র মঞ্চে জিতের ওপর রেগে গেলেন সুপারস্টার দেব, ঝামেলায় জড়ালেন দুজনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই অভিনেতার তর্কাতর্কির দৃশ্য

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘সুপার সিঙ্গার’। যেখানে সারা বাংলার প্রতিযোগীদের অংশগ্রহণ করতে দেখতে পান অনুগামীরা। পাশাপাশি জনপ্রিয় এই রিয়েলিটি শো এর মাধ্যমে ইতিমধ্যেই উঠে আসতে দেখা গিয়েছে একাধিক প্রতিভাবান গায়ক এবং গায়িকাকে। তবে এবার এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মঞ্চে একে অপরের সঙ্গে ঝামেলায় জড়াতে দেখা গেল জনপ্রিয় দুই টলিউড অভিনেতা দেব এবং জিৎকে।

প্রসঙ্গত সম্প্রতি ‘সুপার সিঙ্গার’ এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির হতে দেখা গিয়েছিল জনপ্রিয় বলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী মাধুরী দীক্ষিতকে। সেখানেই উপস্থিত ছিলেন দেব এবং জিৎ। পাশাপাশি তাদের সঙ্গে সঞ্চালক হিসেবে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা যীশু সেনগুপ্তকে। সেখানেই বিচারক সোনু নিগাম এবং কৌশিকী চক্রবর্তীর সামনে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা। তবে শেষ পর্যন্ত অবশ্য তাদের ঝগড়ার সামাল দিতে এগিয়ে আসতে দেখা যায় স্বয়ং মাধুরী দীক্ষিতকে।

এবং দুজনের সঙ্গে নাচের সিদ্ধান্ত নেন তিনি। তবে এদিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নেটিজেনদের অনেকেই মনে করছেন শুধুমাত্র তাদের আনন্দ দান করার জন্যই বোধহয় আগে থেকেই তৈরি করে পরিবেশন করা হয়েছে এই নকল তর্কাতর্কির দৃশ্য। পাশাপাশি মাধুরী দীক্ষিতের সঙ্গে দুই সুপারস্টার এর নাচ দারুন উপভোগ করেছেন অনুগামীরা।

Back to top button