বাংলা সিরিয়াল

‘আমার নিজের ছেলেই বেয়াড়া হয়ে যাচ্ছে, এদের কি বলবো?’! তিন অভিনেত্রীর মৃত্যুতে মুখ খুললেন রচনা ব্যানার্জি

চলতি মাসে টলিউডের সঙ্গে জড়িত পরপর তিন মডেল এবং অভিনেত্রীর মৃত্যুর খবর জানতে পেরেছেন নেটিজেনরা। এবং তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় আবারও মানসিক অবসাদ থেকে শুরু করে উঠতি অভিনেত্রী এবং মডেলদের জীবন যাত্রার প্রসঙ্গটি উঠে এসেছে নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হিসেবে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে।

এদিন তিনি জানিয়েছেন যারা স্বেচ্ছায় পৃথিবী ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন তাদের জন্য তিনি দুঃখবোধ করেন না। তবে তাদের পরিবারের জন্য কষ্ট হয় তার। পাশাপাশি আজকালকার ছেলেমেয়েরা খুব সহজেই যা চায় তাই পেয়ে যায় বলে জীবনকে মূল্য দিতে শেখে না তারা, এমনটাই মতামত অভিনেত্রীর। পাশাপাশি নিজের ছেলের প্রসঙ্গ তুলে অভিনেত্রী জানিয়েছেন তিনি তার ছেলেকে যতই বোঝানোর চেষ্টা করেন না কেন, তার ছেলের মনে হয় যে তিনি যা বলছেন তা ভুল। অভিনেত্রী জানিয়েছেন মা-বাবাকে দোষ দিতে পছন্দ করেন না তিনি।

কারণ মা-বাবা ভাল কথা বললেও ছেলেমেয়েরা অনেক ক্ষেত্রেই তা না শোনার সিদ্ধান্ত নেয়। তবে নিজের ব্যক্তিগত মতামত দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করেন জীবনটা খুব সুন্দর। তাই অতি সামান্য বিষয় নিয়ে জীবনের হাল ছেড়ে দেওয়া উচিত নয়। বরং জীবনটা নিজের মতো করে বাঁচার পর কি পেলাম আর কি পেলাম না তা বিচার করা উচিত, বলে দাবি করেছেন রচনা ব্যানার্জি।

Back to top button