বাংলা সিরিয়াল

‘বাধ্য হয়েছি ‘গাঁটছড়া’ ধারাবাহিক থেকে সরে আসতে’! স্টার জলসার ‘গাঁটছড়া’ কে নিয়ে মুখ খুলে বিস্ফোরক তথ্য সামনে আনলেন অভিনেত্রী সঞ্চারী মন্ডল

এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিকের অনুগামীরা বেশ অবাক হয়েছিলেন যখন এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী সঞ্চারী মন্ডল। প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছিল তাকে। কিন্তু ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকেই তার চরিত্রটিতে বদল আসতে দেখতে পান অনুগামীরা।

কি কারনে তিনি ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেলেন সেই প্রশ্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারংবার করতে দেখা গিয়েছিল অনুগামীদের। এবার গোটা বিষয়টি নিয়ে এক ইউটিউব সাক্ষাৎকারে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। অভিনেত্রী জানিয়েছেন একসঙ্গে কাজ করতে গেলে ছোটখাটো ঝামেলা হতেই পারে, যেমন সংসারে একসঙ্গে থাকলে ছোটখাটো ঝগড়া বাধে সেরকমই।

তাই ঠিক কি কারণে তিনি ধারাবাহিক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন সে কথা প্রকাশ্যে না আনলেও অভিনেত্রী জানিয়েছেন তিনি রীতিমতো বাধ্য হয়েছিলেন ধারাবাহিক ছেড়ে সরে আসার জন্য। তবে ‘গাঁটছড়া’র চরিত্রটিকে পিছনে ফেলে আসলেও অভিনেত্রী জানিয়েছেন ধারাবাহিকের সকলের প্রতি তার ভালোবাসা ঠিক আগের মতোই রয়েছে। বলাই বাহুল্য এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। তারা জানিয়েছেন অভিনেত্রী একেবারে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে আবারো ছোটপর্দায় তাকে দেখতে চেয়ে অনুরোধ করতে দেখা গিয়েছে তাঁর অনুগামীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh