বাংলা সিরিয়ালটলিউড

‘ভগবানের কাছে প্রার্থনা করি, আর যেন কেউ এরকম না করে’! তিন অভিনেত্রীর মৃত্যু নিয়ে নিজের মতামত জানালেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান

এক মাসের মধ্যে পরপর তিন অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন নেটদুনিয়ায় এখন পর পর অভিনয় জগতের সঙ্গে যুক্ত পরিচিত মুখেদের মৃত্যুর খবর দেখতে পাচ্ছেন তারা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানকে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন নতুন প্রজন্মের ছেলেমেয়েরা খুবই অল্প সময়ের মধ্যে শিখরে পৌঁছে বিলাসবহুল জীবন যাপন করতে চায়। যে কারণে অতি অল্প সময়ের মধ্যেই তারা সকলে সফল হয়ে ওঠার ইচ্ছা প্রকাশ করে। কিন্তু তা সম্ভব না হলেই মানসিক অবসাদ থেকে শুরু করে মৃত্যুর মতো ঘটনা ঘটছে বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি নুসরত জানিয়েছেন তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন যাতে এ ধরনের ঘটনা আর না হয়।

প্রসঙ্গত তিন অভিনেত্রীর পরপর মৃত্যু নিয়ে বর্তমানে তোলপাড় রাজ্যের প্রশাসন। সম্পর্কের টানাপোড়েন থেকে শুরু করে কাজের জগতে ব্যর্থতা, সমস্তটাই খতিয়ে দেখার চেষ্টা করছেন পুলিশের আধিকারিকেরা। তবে তার মধ্যেই নুসরত জানিয়েছেন যে কোনো রকম সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের পরিবারের কথা ভাবা উচিত প্রত্যেকের। এদিন অভিনেত্রীকে সমর্থন করতে দেখা গিয়েছে অনেককেই।

Back to top button