বলিউড

টাকার জোরে অবশেষে নির্দোষ প্রমাণিত হল শাহরুখ খান পুত্র আরিয়ান খান? সুপারস্টারের ছেলে কে সম্পূর্ণভাবে নির্দোষ ঘোষণা করল এনসিবি দপ্তর

গতবছর ২রা অক্টোবর মাদক চক্রান্ত কাণ্ডে গ্রেফতার হয়েছিল শাহরুখ খান পুত্র আরিয়ান। আরিয়ান খানকে নিয়ে তোলপাড় হয়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রি। নানান তথ্য বেরিয়ে এসেছিল আরিয়ান খানের বিরুদ্ধে। এমনকি জেল হেফাজত রাখা হয়েছিল তাকে বেশ কিছুদিন। আর এই ঘটনায় আরিয়ান খান এর গোটা পরিবার ভেঙে পড়েছিল। ছেলেকে জেল থেকে বের করে আনতে ঘাম ছুটে গিয়েছিল শাহরুখ খানের।

বেশকিছু শর্তের বিরুদ্ধেই আরিয়ান খানকে জেল থেকে মুক্ত করা হয়েছিল। কিন্তু তদন্ত জারি ছিল এতদিন নানান জিজ্ঞাসাবাদ খোঁজখবর সবকিছুই চলছিল সিবিআই দপ্তর এর তরফ থেকে। ওই দিন রাত্রে গোয়া গামী কার্ডেলিয়া শিপে হাই প্রোফাইল রেভ পার্টি চলছিল। সেই ক্রুজশিপ পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেখানেই বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে শাহরুখ খানের ছেলে বিরুদ্ধে। রাতারাতি এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ পুত্র।

ওই ঘটনায় ইন সিভি মোট ১৯ জনকে গ্রেফতার করেছিল ওই দিন। এর মধ্যে ছিলেন আরিয়ান খান, আরিয়ান খান এর বান্ধবি মুনমুন ধামেচা সহ আরো অনেকে। এই ঘটনায় একাংশ যেমন আরিয়ান খান কে দোষী সাব্যস্ত করে ছিল আবার নেটিজেনদের অন্য অংশ শাহরুখ খান পুত্রের পাশে এসে দাঁড়িয়েছিল তাকে বেপরোয়াভাবে ফাঁসানো হচ্ছে বলে দাবি তুলেছেন অনেকে। তবে অবশ্যই সে এতদিন অপেক্ষার অবসান হলো। নারকোটিক্স কনট্রোল ব্যুরো মাদক মামলায় বেকসুর ঘোষণা করে শাহরুখ খান পুত্র আরিয়ান খান কে। অবশেষে সকলেই চিন্তা মুক্ত।

Back to top button