বলিউড

দরকার পড়লো না অক্ষয় কুমারের! প্রথম সপ্তাহেই ৯০ কোটি টাকা আয় করে চমকে দিলেন অভিনেতা কার্তিক আরিয়ান, KGF ২ কে হারাতে চলেছে এই ছবি?

ছবির সাফল্য নিয়ে সন্দেহ ছিল অনেকের মনেই। তবে তা সত্ত্বেও মুক্তির প্রথম সপ্তাহেই বক্সঅফিসে রীতিমত ঝড় তুলে দিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তার অভিনীত ‘ভুলভুলাইয়া ২’ সিনেমাটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রসঙ্গত এই সিনেমার প্রথম পর্বের মতো দ্বিতীয়টিতে মুখ্য ভূমিকায় অভিনেতা অক্ষয় কুমার না থাকার জন্য এই সিনেমার সাফল্য নিয়ে সন্দিহান হয়ে উঠেছিলেন দর্শকরা।

তবে এবার কার্তিক আরিয়ান প্রমাণ করে দিয়েছেন তিনি একাই যথেষ্ট ছবির সাফল্য নিয়ে আসার জন্য। জানা গিয়েছে ছবিটি মুক্তির প্রথম সপ্তাহেই ৯০ কোটি টাকা আয় করে চমকে দিয়েছে সিনেমা বিশেষজ্ঞদের। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সিনেমাটি নিয়ে ইতিমধ্যেই ইতিবাচক প্রতিক্রিয়া দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশের মধ্যে। যা থেকে ভারতীয় সিনেমা বিশেষজ্ঞরা মনে করছেন কার্তিক আরিয়ানের আগের যে সমস্ত সিনেমা গুলি রয়েছে বক্স অফিস কালেকশন এর দিক থেকে এগিয়ে রয়েছে, ‘ভুলভুলাইয়া ২’ সেই সমস্ত ছবিকে অচিরেই টপকে যেতে সক্ষম হবে।

তবে নেটদুনিয়ায় অক্ষয় কুমারের অনুগামীদের অনেকেই কিন্তু হতাশা প্রকাশ করে জানিয়েছেন সিনেমাটিতে অক্ষয় কুমারকে দেখতে পেলে তাদের আরো ভালো লাগতো। তবে পিছিয়ে নেই কার্তিক আরিয়ানের অনুগামীরাও। ইতিমধ্যেই তারা সিনেমার গানগুলিকে হিট করার পাশাপাশি হলমুখী হয়ে উঠেছেন।

Back to top button