বাংলা সিরিয়াল

দ্বিতীয় বিয়ে সারলেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী তিতাস ভৌমিক! দ্বিতীয় বার সাতপাকে বাঁধা পড়লেন তিতাস

বিয়ের মৌসুমে একের পর এক সাত পাকে বাঁধা পড়ছেন টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি কয়েকদিন আগেই সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেতা ঋতজিৎ। এবারে সাত পাকে বাঁধা পরলেন অভিনেত্রী তিতাস ভৌমিক। টেলিভিশনে ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ তিতাস। তবে শেষ তাকে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক কোড়া পাখি তে। এরপর বেশ কয়েকবছর অভিনেত্রীকে দেখা যাচ্ছেনা টেলিভিশনের পর্দায়। শুক্রবার দিন বাঙালি রীতি রেওয়াজ সমস্ত কিছু মেনে গাঁটছড়া বাঁধা পড়লেন স্নেহাশীষ এর সঙ্গে। এর আগে অভিনেত্রী অভিনেতা তথা সহ-পরিচালক সমদর্শীর স্ত্রী ছিলেন তিতাস। স্নেহাশীষ এর সঙ্গে তাঁর দ্বিতীয় বিয়ে। ২০১৪ সালের সমদর্শীর সঙ্গে গাঁটছড়া বাঁধা পড়েছিলেন তিতাস। তারপর দীর্ঘ চার বছরের দাম্পত্য পর অবশেষে তাদের বিচ্ছেদ।

বিয়ের দিন তিতাসকে গোলাপি রঙের লেহেঙ্গা চলি পরে দেখা গিয়েছে। লাল বেনারসীতে অভিনেত্রী ধরা না দিলেও হাতের শাঁখা পলা সবকিছুই ছিল অভিনেত্রীর। পাশাপাশি গলায় ছিল অর্কিডের মালা এবং স্নেহাশীষ এর পরনে ছিল শেরওয়ানি। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ‘অনেক সময়েই ভালবাসা আমাদের কাছে আসবার রাস্তা খুঁজে নেয়, যখন আমরা সেটার জন্য একেবারেই তৈরি থাকি না। আমরা ভাগ্যবান যে এই বিশ্ব ষড়যন্ত্র করে আমাদের মিলিয়ে দিল, সঠিক রাস্তাটা খুঁজে দিল! স্নেহাশিস আমি চিরকালের জন্য শুধু তোমার’।

বিয়ের আসর জুঁই এবং গোলাপ দিয়ে সাজানো হয়েছিল। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাদের মালাবদল আংটি বদল এর সমস্ত ছবি দেখা যাচ্ছে। আর অভিনেত্রীর এই নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীরা। দীর্ঘ কয়েক বছর হল তিতাস কে দেখা যায়না টেলিভিশনের পর্দায়। দর্শকেরাও জানতে চাই আবার কবে তাকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by T’tash (@titas_bhowmik)

Back to top button