বাংলা সিরিয়াল

‘শেষ মুহূর্তে বরকে ধাক্কা দিয়ে তুবড়ির বিয়েতে হাজির অর্জুন’! ‘সেই একই বস্তাপচা গল্প’, ‘উড়ন তুবড়ি’র নতুন পর্ব দেখে বিরক্ত দর্শকরা

এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলির সম্প্রচার অতি কম দিন হল শুরু হয়েছে তার মধ্যে একটি অন্যতম ধারাবাহিক হলো ‘উড়ন তুবড়ি’। তবে প্রথম থেকেই কিন্তু এই ধারাবাহিকটিকে বেশি প্রাধান্য দিচ্ছিলেন দর্শকরা। কারণ তারা ভেবেছিলেন তিন মেয়েকে নিয়ে অসহায় মায়ের ঘুরে দাঁড়ানোর লড়াইয়ের গল্প হয়তো অন্যান্য ধারাবাহিকগুলোর থেকে এই ধারাবাহিককে অনেকটাই আলাদা করে দেবে। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে যারপরনাই হতাশ হলেন এই ধারাবাহিকের দর্শকরা।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের হতাশা প্রকাশ করতেও পিছপা হননি তারা। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী সম্প্রতি তারা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা তুবড়ির বিয়েতে শেষ মুহূর্তে এসে হাজির হয়েছে ধারাবাহিকের নায়ক অর্জুন। এবং মণ্ডপে উপস্থিত বরকে ঠেলে সরিয়ে দিয়ে বরের জায়গায় নিজেই দাঁড়িয়ে পড়েছে সে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে দারুণ বিরক্ত হয়েছেন দর্শকেরা।

কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এ ধরনের দৃশ্য এর আগে একাধিক সিরিয়ালে ইতিমধ্যেই তারা দেখে ফেলেছেন। এই ধারাবাহিকটির কাছ থেকে তারা যে নতুন কিছু প্রত্যাশা করেছিলেন সে কথাই এদিন আরো একবার স্পষ্ট করে দিয়েছেন ধারাবাহিকের দর্শকরা। তাদের কথা মেনে ধারাবাহিকের গল্পে এখন কোন পরিবর্তন আসে কিনা এখন সেটাই দেখার।

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন

Back to top button