বাংলা সিরিয়াল

‘না জানিয়ে দীপাকে এবার প্রাণঘাতী ওষুধ দেওয়া হলো’! ‘সেই একই বাঁধাধরা গল্প’, ‘অনুরাগের ছোঁয়া’ দেখে বিরক্ত দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার প্রতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প চিরাচরিত কুটকাচালি এবং ষড়যন্ত্রের দিকে ঢুকে গিয়েছে বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার অভিযোগ করতে দেখা গেল অনুগামীদের।

প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিকতম ভাইরাল পর্ব থেকে অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র ধারাবাহিকের নায়িকা দীপার জীবন নষ্ট করার জন্য তার হাতে একটি ওষুধ তুলে দিয়েছে এবং নিয়মিত সেই ওষুধ তাকে খেতে বলেছে। এরপরেই ধারাবাহিকের দর্শকরা জানতে পেরেছেন এর আগেও ঠিক এভাবেই সূর্যর প্রথম ভালোবাসাকে নষ্ট করেছিল সে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে মোটেও সন্তুষ্ট হননি দর্শকরা।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এ ধরনের গল্প ধারাবাহিকে কিছু নতুন নয় বরং আগে একাধিকবার তারা দেখে ফেলেছেন। পাশাপাশি এই ধারাবাহিকটির কাছ থেকে তাদের যে নতুন কিছু প্রত্যাশা ছিল সে কথা জানাতে ভোলেননি ‘অনুরাগের ছোঁয়া’র অনুরাগীরা। তবে এবার দীপা কিভাবে ঘুরে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button