বাংলা সিরিয়াল

‘সহচরীর বিশ্বাস ভাঙলো বরফি’! ‘এবার ভাঙন ধরবে ওদের বন্ধুত্বে’ ‘আয় তবে সহচরী’র নতুন পর্ব দেখে জানালেন অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আয় তবে সহচরী’। প্রথমদিকে মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার কাহিনীর গল্প নিয়ে এই ধারাবাহিক শুরু হলেও পরবর্তীকালে দর্শকদের দাবি মেনে ধারাবাহিকের মধ্যেই সাংসারিক কুটকাচালি এবং পরকীয়ার গল্প তুলে ধরতে দেখা গিয়েছে ধারাবাহিকের চিত্রনাট্যকার এবং নির্মাতাদের। তবে কিছুদিন আগেই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র দেবিনা জানিয়েছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র সহচরী এবং বরফির মধ্যে যে বন্ধুত্ব রয়েছে তা ভেঙে দেবে সে।

বলাই বাহুল্য সেসময় দর্শকরা ভেবেছিলেন হয়তো নতুন কোন ষড়যন্ত্র করতে দেখা যাবে তাকে। তবে এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গেল না জানিয়ে একটি চাকরি নিয়ে তার বিশ্বাস ভেঙেছে সহচরীর পুত্রবধূ বরফি। তাই এবার তাদের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়াবে সোশ্যাল মিডিয়ায় তাই নিয়ে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে।

তবে এদিন ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখার পর অনুগামীদের অনেকেই মনে করছেন হয়তো অন্য কোন প্ল্যান রয়েছে বরফির কাছে যেটা সে আপাতত লুকিয়ে যাচ্ছে। সহচরীর হয়ে প্রতিশোধ নেওয়ার জন্যই হয়তো সে এই চাকরিটা নিয়েছে, এমনটাই মনে করছেন দর্শকরা। সব মিলিয়ে এই মুহূর্তে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক নিয়ে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh