ভাইরাল

সুন্দরী নায়িকার গলায় মালা পরাতে যাচ্ছিলেন বাদাম কাকু ভুবন বাদ্যকর! ‘কাঁচা বাদাম এনে দেব হবে নাকি বউ?’! নতুন গান নিয়ে ফিরে এলেন ভাইরাল গায়ক ভুবন

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর ব্যাপক পরিবর্তন আসতে দেখা গিয়েছে তার জীবনযাত্রায়। প্রশাসনের কাছ থেকে মিলেছে সংবর্ধনা, পাশাপাশি মুম্বাইতে গিয়ে নতুন গানের রেকর্ডও করে এসেছেন তিনি। এরপর বাংলাদেশের জনপ্রিয় গায়ক হিরো আলমের সঙ্গেও জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে।

এবার আরো একটি নতুন গান নিয়ে নেটিজেনদের কাছে ফিরে আসতে দেখা গেল সকলের প্রিয় বাদাম কাকুকে। নতুন গানের জন্য এবার তাকে জুটি বাঁধতে দেখা গিয়েছে জনপ্রিয় গায়ক কেশব দের সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেছে তাদের নতুন গান ‘হবে নাকি বউ’। প্রসঙ্গত এবারের নতুন গানে একা নন বরং ভুবন বাদ্যকরকে দেখা গিয়েছে তার স্ত্রী আদুরীর সঙ্গে।

পাশাপাশি ভাইরাল এই ভিডিওয় গান গাওয়ার পাশাপাশি তাকে রীতিমতো নাচতে দেখে চমকে গিয়েছেন তার অনুগামীরা। প্রসঙ্গত এদিনের ভিডিও দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ স্বীকার করেছেন ভুবন বাবুর সময়টা কিন্তু বেশ ভাল যাচ্ছে। কারণ পরপর গান প্রকাশের পাশাপাশি এবার যাত্রা দলেও নাম লিখিয়েছেন তিনি। সব মিলিয়ে আবারও সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে ভুবন বাদ্যকর এর উপস্থিতিতে।

Back to top button