বাংলা সিরিয়াল

অরিন্দম এর উপর অভিমান করে অরিন্দমের ঘর থেকে বেরিয়ে এসে আলাদা ঘরে ঘুমোচ্ছেন নোলক! নোলোক অরিন্দমকে কর্তব্যের কথা বলে খোঁটা দিচ্ছে , স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের ভিডিও ভাইরাল

বাংলার বিনোদন জগতের অন্যতম একটি অংশ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি নিত্যদিন দর্শকদের বিনোদনের মাধ্যম হয়ে ওঠে। অবসর সময়ে প্রত্যেকেই ধারাবাহিক গুলি দেখতে বিশেষ পছন্দ করেন দর্শক। আর দিনে দিনে এইজন্যই ধারাবাহিক প্রেমীর সংখ্যা বেড়ে উঠছে। প্রতিটি চ্যানেলেই দর্শকরা নিজেদের পছন্দের ধারাবাহিক গুলি দেখতে বসে যায় টিভির সামনে। কেউ মিস করে না তাদের পছন্দের ধারাবাহিক গুলি। আর দর্শকদের এই পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক।

দীর্ঘ কয়েক বছর পর স্টার জলসা এই ধারাবাহিকের আবার পরিচালনা করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ধারাবাহিকের মূল গল্প হলো একটি অসমাপ্ত প্রেমের গল্প। ধারাবাহিকে অরিন্দম এবং নোলক দুটি কেন্দ্রীয় চরিত্র। নোলকের চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সমু সরকার এবং অরিন্দমের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা কৌশিক সেন। গ্রামের এক বহুরূপী মেয়ে নোলকের সঙ্গে হঠাৎই শহরের নামী উকিল অরিন্দম গাঙ্গুলী বিয়ে হয়ে যায় এবং সেই থেকেই গল্পে সূত্রপাত। ধারাবাহিকের প্রমো দেখে প্রথমে দর্শকেরা ধারাবাহিক নিয়ে অনেক সমালোচনা করেছিল। কিন্তু সেসব পাত্তা দেয়নি কেউ। ধারাবাহিকের গল্প এগিয়ে গিয়েছে স্বাভাবিক নিয়মেই। তারপর ধীরে ধীরে দর্শকের ধারাবাহিকের গল্প পছন্দ হতে শুরু করে। আর ধীরে ধীরে টিআরপি তালিকাতেও জায়গা করে নিতে থাকে এই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে নোলক ইতিমধ্যে জেনে গিয়েছে যে অরিন্দম বাধ্য হয়ে পরিস্থিতির চাপে পড়ে নোলক কে বিয়ে করেছে। আর সেটা জানার পর থেকেই নোলক খুবই কষ্ট পেয়েছে। সম্প্রতি ধারাবাহিকের একটি পর্বের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিন্দমের ঘর থেকে বেরিয়ে এসে নোলক আলাদা ঘরে শুচ্ছে বিছানা করে এবং সেখানেই অরিন্দম তাকে বারবার বোঝাতে অরিন্দমের ঘরে ফিরে যাওয়ার জন্য। কিন্তু নোলক কিছুতেই রাজি হচ্ছে না তার অভিমান এখনো কমেনি। এবারে দেখার অপেক্ষা কবে অরিন্দম এবং নোলক আবার নিজেদের মধ্যে মান অভিমান মিটিয়ে এক হয়।

Back to top button