বাংলা সিরিয়াল

বউয়ের জন্য ভালোবেসে ফুলের তোড়া নিয়ে আসে ঋদ্ধিমান, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে জমে উঠেছে ঋদ্ধি এবং খড়ির প্রেম

বর্তমানে বেঙ্গল টপার গাঁটছড়া। স্টার জলসার পর্দায় কয়েক মাস আগে শুরু হওয়া এই ধারাবাহিক দর্শকের মনে বেশ পাকাপোক্তভাবে জায়গা দখল করে নিয়েছেন। পর্দায় গৌরব এবং শো জুটি একেবারে কামাল করে দিচ্ছে। মিঠাই সিদ্ধার্থের জুটি যেন এই জুটির কাছে একেবারে ফিকে হয়ে পড়েছে। নিত্যনতুন টুইস্ট ঋদ্ধি এবং খড়ির কাছাকাছি আসা, তাদের সম্পর্কের ধীরে ধীরে উন্নতির সবকিছুই দর্শকের বেশ পছন্দ হচ্ছে।

ধীরে ধীরে সব বাঁধাই একসঙ্গে কাটিয়ে উঠছে ঋদ্ধি এবং খড়ি। আসল দোষীদের শাস্তি দিয়ে বর্তমানে দুজন দুজনের প্রতি মন গলছে। যেই ঋদ্ধিমান এবং খড়ি সারাক্ষণ ঝগড়া করত একে অপরকে একফোঁটা সহ্য করতে পারত না। সবসময় নিজেদের দোষ খুঁজে বেড়াত সেই ঋদ্ধি এবং খড়ি এখন দুজন দুজনকে চোখে হারাচ্ছে। একটু একটু করে এ সম্পর্কের উন্নতি হচ্ছে একে অপরের ভালোলাগা খারাপ লাগা সুখ-দুঃখ সবকিছুই বুঝতে শুরু করছে। আর এইসবের মাঝেই আসে নতুন টুইস্ট। কোন এক অজানা ব্যক্তি খড়ির ভক্ত হিসেবে নিজেকে পরিচয় দেয় এবং সব সময় খড়ির প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকে। বিভিন্ন উপহার দেওয়া থেকে শুরু করে ফুল নিয়ে আসা তার প্রশংসা করা সবকিছুই খুব অদ্ভুত। খড়ি ও বুঝতে পারে না কেন এই লোকটি সব সময় খড়ির এত প্রশংসা করছেন। যেচে পড়ে করে সাথে কথা বলছে। আর এই ব্যাপারটা ঋদ্ধি একেবারে সহ্য করতে পারছি না। মনে মনে সে ভীষণ হিংসা করছে। খড়ি কে কেউ ফুল উপহার দিচ্ছে দামি দামি উপহার সাজিয়ে দিয়েছে এটা ঋদ্ধির একেবারেই পছন্দ হচ্ছে না।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয় যে সেই ভক্ত সিংহ রায় জুয়েলার্সের সাথে যুক্ত হয়েছে এবং প্রথম দিন অফিসে যাওয়ার আগেই ঋদ্ধিমান দের বাড়িতে এসে খড়ি কে ফুলের তোড়া উপহার করে। আর তাই দেখে রেগে যায় ঋদ্ধিমান এবং আগামী পর্বে দেখা যায় যে ঋদ্ধিমান খড়ির জন্য ফুলের তোড়া নিয়ে আসে। খড়ির পেছনে ঘুরঘুর করছে দেখে খড়ি রেগে গিয়ে জিজ্ঞাসা করে কেন ঋদ্ধি তার পেছনে ঘুরছে আর তখন ঋদ্ধিমান ফুলের তোড়া এগিয়ে দেয় খড়ির দিকে। আর এই দৃশ্য দেখে তো খড়ি একেবারে হতবাক। কিন্তু দর্শকরা বেশ আনন্দ পেয়েছেন এই ঘটনায়। তারও চাইছেন এবার ঋদ্ধিমান এবং খড়ির প্রেমটা হোক।

Back to top button