বাংলা সিরিয়াল

‘গয়না চুরির দায়ে গ্রেফতার হল খড়ি’! ‘এই লড়াইয়ে পাশে পাবে ঋদ্ধিকে?’, প্রশ্ন উত্তেজিত ‘গাঁটছড়া’র অনুগামীদের

প্রত্যাশিতভাবেই এই সপ্তাহে আরো একবার টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে রাখতে দেখা গিয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’কে। প্রসঙ্গত ইতিমধ্যেই অনুগামীরা জানিয়েছিলেন প্রতি সপ্তাহেই এই ধারাবাহিকের নির্মাতারা যেভাবে নিত্যনতুন চমক আনছেন ধারাবাহিকের মধ্যে তা থেকে বেশ বোঝা যাচ্ছে ‘গাঁটছড়া’র বাংলা সেরা ধারাবাহিক হয়ে ওঠার ঘটনা একেবারেই অপ্রত্যাশিত নয়।

তবে এবার ধারাবাহিকের গল্পে নতুন মোড় আনতে দেখা গেল নির্মাতাদের। সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী অনুগামীরা দেখতে পেয়েছেন বেশ কিছু গয়নার দায়িত্ব খড়িকে দিয়েছিল ঋদ্ধিমান। তবে এক রাতের জন্য সেই সমস্ত গয়না নিজের দায়িত্বে রাখলেও পরেরদিন সকালে দেখা যায় সমস্ত গয়নায় চুরি হয়ে গিয়েছে। যে কারণে এই মুহূর্তে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা খড়িকে।

বলাই বাহুল্য কে চুরি করল সেই প্রশ্নে ইতিমধ্যেই উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াম পাশাপাশি ঋদ্ধিমান আবার খড়িকে ভুল বুঝবে কিনা সেই আশঙ্কাও রয়েছে অনুগামীদের মধ্যে। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এই রহস্য ফাঁস করার পাশাপাশি হয়তো খড়ির নিজেকে নির্দোষ সাব্যস্ত করার যাত্রায় ঋদ্ধিমান পাশে থাকবে। কারণ বিগত বেশ কয়েকটি পর্বে দুজনকে কাছাকাছি আসতে দেখতে পেয়েছেন অনুগামীরা। তাই কিভাবে খড়ি নিজেকে নির্দোষ প্রমাণ করে তা দেখার জন্যে উদগ্রীব হয়ে আছেন দর্শকরা।

Back to top button