ভাইরাল

দাদাগিরির গ্র্যান্ড ফিনালেতে নাচতে গিয়ে বেকায়দায় খুলে যাচ্ছিলো সৌরভ গাঙ্গুলির জুতো! দারুন ভাবে মঞ্চে সেটাকে সামলালেন দাদা, তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই দাদাগিরির শুটিং সেট থেকে একটি ফটো শেয়ার করে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন এ বছরের মতো খুব শীঘ্রই শেষ হতে চলেছে জি বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শো টি। তবে প্রতি বছরের মতোই এবারেও অন্তিম পর্বে দারুন সমস্ত চমক তুলে রাখা হয়েছে দর্শকদের জন্য। অন্যান্য বারের মতো এবারও বিভিন্ন জেলার হয়ে অংশগ্রহণ করতে দেখা যাবে প্রতিযোগীদের।

পাশাপাশি অতিথি হিসেবে দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে পারফর্ম করতে দেখা যাবে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। এদিন জি বাংলা চ্যানেল এর পক্ষ থেকে দাদাগিরির অন্তিম পর্বের এক ঝলক সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়া হতেই তুমুল চাঞ্চল্য পড়ে যায় অনুগামীদের মধ্যে। কারণ অন্তিম পর্বে গান গাইতে আসতে দেখা যাবে জনপ্রিয় গায়ক রুপম ইসলামকে।

পাশাপাশি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে প্রথমবার দাদাগিরির মঞ্চে উপস্থিত হবেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলি। তাছাড়াও এই মঞ্চে জি বাংলার জনপ্রিয় সমস্ত ধারাবাহিকের পরিচিত মুখেদের দেখতে পাবেন দর্শকরা। সেই তালিকায় রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অন্বেষা হাজরা, ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং ‘রানী রাসমণি’ ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সব মিলিয়ে ‘দাদাগিরি’ নিয়ে এই মুহূর্তে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

দেখতে দেখতে দাদাগিরি সিজন ৯ ও শেষের দিকে। দীর্ঘ আট মাস ধরে প্রতি সপ্তাহের শনি ও রবিবার এই শো জি বাংলার পর্দায় ঠিক রাত সাড়ে নটায় দেখা যায়। অবশেষে দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে সৌরভ গাঙ্গুলী নিজেই জানিয়ে দিলেন দাদাগিরি শেষ হওয়ার কথা। আর এই কথা শুনে বেশ মন খারাপ প্রত্যেকের। মঞ্চে সৌরভ গাঙ্গুলীর অসাধারণ সঞ্চালনা, নানান ধরনের প্রশ্ন উত্তর, অসংখ্য অজানা মানুষের গল্প সব মিলিয়ে দাদাগিরি একেবারে জমজমাট একটি রিয়েলিটি শো।

সিজন ৯এর গ্র্যান্ড ফিনালের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেষ পর্বের কিছু ছবি শেয়ার করে নিয়েছেন মহারাজা সৌরভ গাঙ্গুলী। ঐদিন দাদাকে সাদা কালো টাক্সিডোতে অসাধারণ লাগছিল। সামনে চুল কিছুটা স্পাইক করা। ছবিগুলি শেয়ার করে সৌরভ গাঙ্গুলি লিখেছেন, ‘দাদাগিরি নবম সিজন শেষ হল। শেষ দিনের শেষ শো হয়ে গেল। এবার বিরতির সময়।’

কিছুদিন আগেই শোনা গিয়েছিল দাদাগিরির অন্তিম পর্বে নাকি উপস্থিত থাকবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল এবং তার স্বামী অভিনেতা অজয় দেবগন। কিন্তু শুটিংয়ের সময় অনুযায়ী তারিখ না মেলায় সেই উদ্দেশ্য সফল করা যায়নি। তাই টলিউডের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, সৃজিত মুখোপাধ‍্যায়ও।

পাশাপাশি উপস্থিত ছিলেন আরো একজন বিশেষ অতিথি। তিনি হলেন ডোনা গাঙ্গুলী। এর আগে ডোনা এবং সৌরভ কখনোই একসঙ্গে দাদাগিরির মঞ্চে পারফর্ম করেননি। ‘দাদা’র প্রিয় অভিনেতা শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘ওম শান্তি ওম’ এর জনপ্রিয় গান ‘আঁখো মে তেরি অজব সি অজব সি অদায়েঁ হ‍্যায়’ এর সঙ্গে নেচেছেন দুজনে। আর এই দেখে সৌরভ ভক্তরা তো বেজায় খুশি।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button