ভাইরাল

নিজের বাড়ির ছাদে দুর্দান্ত নাচ করে আরও একবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ডান্স বাংলা ডান্স খ্যাত দীপান্বিতা কুন্ডু

মাস কয়েক আগেই শুরু হয়েছে বাংলার সবচেয়ে জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। এই বছর ডান্স বাংলা ডান্সের দর্শকদের জন্য ছিল অনেক বড় চমক। দীর্ঘ দশ বছর পর মিঠুন চক্রবর্তীকে দেখে দর্শক খুবই খুশি। এছাড়াও ছোটদের ডান্স বাংলা ডান্সের দীপান্বিতা কুন্ডু এবছর নতুন সিজন এ ফিরেছে। আমরা প্রত্যেকেই জানি, দীপান্বিতা কে ভালোবেসে মিঠুন চক্রবর্তী পান্তা ভাতের কুন্ডু নাম দিয়েছিল। সেই নামেই তাকে সকলে চেনে, আজ সেই পান্তা ভাতের কুন্ডু অনেক বড় হয়ে গিয়েছে শৈশব পেরিয়ে এখন সে যুবতী।

নাচের পাশপাশি সোশ্যাল মিডিয়ায় সে দারুণভাবে অ্যাক্টিভ। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যে চ্যানেলে সে নানা ধরনের নাচের ভিডিও আপলোড করতে থাকে। সম্প্রতি একটি নাচের ভিডিও আপলোড করেছে দীপান্বিতা। ‘Barso re’ গানের সঙ্গে তাকে কোমর দোলাতে দেখা গিয়েছে, নিজের বাড়ির ছাদে। তার বর্তমান ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা মোট ৬০ হাজার এর কাছাকাছি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীপান্বিতা বর্তমানে দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওটি আপলোড করার সাথে সাথেই দীপান্বিতা নাচের ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দীপান্বিতা পরনে ছিল কালো রঙের শাড়ি ও অফ হোয়াইট রঙের ব্লাউজ। তার সাথে খোলা চুলে বেশ মিষ্টি দেখাচ্ছিলো দীপান্বিতা কে। ৮৪০ হাজার মানুষ এখনো পর্যন্ত দেখে ফেলেছে এই ভিডিওটি। ৪২ হাজার মানুষ ভিডিওটিকে লাইক করেছেন। এছাড়া ৩০০ এর বেশি কমেন্ট পড়েছে ভিডিওটির কমেন্ট বক্সে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh