টলিউড

নার্সারি ছেড়ে এবারে হাইস্কুলের উদ্দেশ্যে রওনা দিলো টলিউডের স্টার কিড ইউভান চক্রবর্তী

দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে উঠেছে টলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর পুত্র ইউভান চক্রবর্তী। অন্যান্য স্টার কিডদের তুলনায় রাজ এবং শুভশ্রীর পুত্রর জনপ্রিয়তা যেন একটু বেশি। জন্মের প্রথম দিন থেকে সোশ্যাল মিডিয়াতে ইউভানকে নিয়ে চর্চা হয়। রাজ এবং শুভশ্রী দুজনের instagram একাউন্টে জন্মের সময় থেকে ইউভানের নানা ছবি ভিডিও শেয়ার করে থাকেন তারা। সেখান থেকে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। এত কম বয়সেই ইউভানের একটা ফ্যান বেস রয়েছে। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। ছোট থেকেই ইউভানের কোন ভিডিও বা ছবি সামনে আসলে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়তো।

এবারে নিজের জীবনে আরও একধাপ এগিয়ে এলো ইউভান। নার্সারি থেকে এবারে বড় স্কুলে ভর্তি হলো সে। সেই খবর সোশ্যাল মিডিয়াতে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছে মাম্মা শুভশ্রী গাঙ্গুলী। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে ইউভান এবং শুভশ্রী কে দেখা গেছে। খুদে ইউভানের পরণে রয়েছে স্কুলড্রেস- লাল জামা, নীল রংয়ের ডেনিম প্যান্ট, সাদা মোজা, কালো জুতো, পিঠে স্কুলব্যাগ। অন্যদিকে বাড়ির বাইরে তার পিছনে দাঁড়িয়ে তার মা। অভিনেত্রীর পরণে রয়েছে কালো টিশার্ট এবং কালো জিন্স। চোখে রয়েছে সানগ্লাস।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বড় স্কুলের আসল ছবি। শুভেচ্ছা আমার সোনা’। আর খুদের এই ছবি দেখে ভক্তরা তো শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে। বড়রা আশীর্বাদ করেছেন ইউভানের আগামী দিনের জন্য। ছবিতে ইতিমধ্যেই হাজার হাজার লাইক করেছেন নেটিজেনরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh