বলিউড

পরিবেশ দিবসে জনগণের মধ্যে পরিবেশ নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে নতুন রূপে ধরা দিলেন উরফি জাভেদ, সারা শরীর জুড়ে রয়েছে সবুজ ঘাসের ছড়াছড়ি, “ছাগল পাঠাচ্ছি” মন্তব্য করতে দেখা গেল নেটিজেনদের

উরফি জাভেদ, সোশ্যাল মিডিয়া সেনসেশন, বরাবরই তিনি ছিলেন আছেন এবং থাকবেন ফেসবুকের মিমারগণ-দের অন্যতম মিমের উপাদান। উরফি ছবি পোস্ট করা মাত্রই তা নিয়ে শুরু হয়ে যায় মিম, ছোটো থেকে বড়ো মিম পেজ, কেউই বাদ দেন না উরফিকে নিয়ে মিম বানাতে। কখনো অ্যাভোকাডো, কখনো সাপ, কখনো গ্লাস, আর কখনো কিছুই নয়, এমন সমস্ত পোশাক পরে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই জনপ্রিয়তা পেয়েছেন এই “আর্টিস্ট” উরফি।

তবে উরফির পরিবেশ দিবসের ফোটোশ্যুট দেখে বোঝা যাচ্ছে, অন্যান্য ফটোশ্যুটগুলির তুলনায় এই ফটোশ্যুটে বেশ “ঢাকা-ঢুকাই” ছিলেন তিনি। শরীরের বেশি অংশ না দেখিয়েই উরফির এই অনন্য ফটোশ্যুট। আসলে নেটিজেনদের বোঝার বাইরে উরফি কখন কোন অবতারে ধরা দেবেন সেটা। স্তনবৃন্তের ওপর কেবল অ্যাভোকাডোর টুকরো লাগিয়ে ছবি তুলতে পারে, তাঁকে এমন ঢাকা-ঢুকা ব্লেজারে দেখে কিঞ্চিৎ অবাক হয়েছেন সকলেই।

উরফিকে এদিন দেখা গেল নীল রঙের একটি ব্লেজার আর মানানসই ট্রাউজারে। নখে একই শেডের নেইলপলিশও রয়েছে। ব্লেজারের ভিতরে অবশ্যই দেখা যাচ্ছে উরফির ডিজাইনার অন্তর্বাস। তবে এসব কিছুই নয় উরফির পোশাকে, তাঁর পোশাকের মূল আকর্ষণ ঘাস। আজ্ঞে হ্যাঁ ঘাস, ব্লেজারের ডানদিকটা পুরোটাই ঘাসে আবৃত, আর নীচে অর্থাৎ বা পায়ের দিকটিও পুরোপুরিভাবে ঘাস দিয়ে ঢাকা। ছবির সাথে সাথে একটি শর্ট ভিডিও-ও পোস্ট করেছেন উরফি।

উরফির এই সাজ দেখে থমকে গেছে নেটদুনিয়া। পরিবেশ দিবসে উরফিকে এমন অবতারে দেখা যাবে একথা ভাবতেও পারেনি নেটিজেনরা। জনগণকে সতর্ক করার লক্ষ্যেই উরফির এই পোস্ট, তাই নেটিজেনদের বেশ ভালোই লেগেছে তাঁর এই উদ্যোগ, তবে কটাক্ষও আসে কয়েকটি। একজন লিখলেন, “ম্যাম আশেপাশে দেখে নেবেন যাতে কোনো ছাগল কিংবা গরু না থাকে”, আর একজন লিখলেন, “এইজন্যই আপনার শরীরের র‌্যাশ এখনো কমছে না”।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Back to top button

Ad Blocker Detected!

Refresh