টলিউড

বিশেষ বন্ধু সোহমের জন্মদিনে বিশেষ বার্তা বন্ধু শোলাঙ্কির! কি চাইলেন জন্মদিনে বন্ধুর কাছে?

তারা নিজেরা বলেন তারা নাকি ইন্ডাস্ট্রির খুব ভালো বন্ধু। কিন্তু ভেতরের গুঞ্জন অন্য কথাই বলছে। ইদানিং নাকি টলিউডের(Tollywood) শোলাঙ্কি রায়(Solanki Roy) এবং সোহম মজুমদারের (Soham Mazumdar)মধ্যে ঘনিষ্ঠতা বেশ বেড়েছে। যদিও তাদের পর্দায় এখনো পর্যন্ত একসঙ্গে দেখা যায়নি। আর তাদের বন্ধুত্বটা ঠিক কিভাবে শুরু হয়েছিল সেটাও জানা নেই। এই সবকিছুর মাঝেই দুজনের মাধ্যমেই দুজনকে বেশ দেখা যায়। এই যেমন নায়িকা আজ নায়কের জন্মদিনে দিলেন এক বিশেষ পোস্ট।

৪ এপ্রিল সোহমের জন্মদিন টলিউড বলিউড দুটো ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করেছেন তিনি। অভিনেতার জন্মদিনে তাই এক বিশেষ শুভেচ্ছা এলো শোলাঙ্কির তরফে। চারদিকে আলো-আঁধারি পাশাপাশি বসে রয়েছেন দুজন। সোহমের গলায় রয়েছে টাই। মনে হচ্ছে কোন সেটে বসে রয়েছেন তারা। দুজনে হাসিমুখে পাশাপাশি বসে পোস্ট দিয়েছেন তবে নায়িকা একটু দুষ্টুমির মুডে।

আর এই সুন্দর ছবি দিয়ে শোলাঙ্কি লিখেছেন,’ শুভ জন্মদিন তুমি সারা জীবন এমনই পাগল থেকো এটাই চাই’। নায়িকাকে উত্তর দিতে ভুলেন নি সোহম। এমন মিষ্টি বার্তা পেয়ে হাসি ধরছে না তার মুখে।

তবে বন্ধুত্বের বাইরে তাদের সমীকরণটা কি সেই নিয়ে দর্শকমহলে কৌতূহলের শেষ নেই। অন্যদিকে শোলাঙ্কির পরিবার তার বিয়ে নিয়ে একাধিক জল্পনা উঠে এসেছে। কিন্তু বন্ধুত্বের সমীকরণ আপাতত কোন দিকে এগোচ্ছে সে ব্যাপারে কারোর কোনো ধারনা নেই। হয়তো আপাতত সময়ের জন্যই অপেক্ষা করতে হবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh