টলিউড

‘সাফল্য’ শব্দটিকে ইংরাজিতে লিখতে গিয়ে ভুল করে একি লিখে ফেললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! সোজা বানান ভুল করতেই নোংরা আক্রমণের শিকার অভিনেত্রী

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে- শুভশ্রী গাঙ্গুলীর নাম। সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজে নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ইন্দুবালা ভাতের হোটেল ওয়েব সিরিজটি যেখানে বৃদ্ধা চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার ওয়েব সিরিজ চরম সাফল্য পাওয়ায় তা উদযাপনের পার্টিতে গিয়ে সেই ছবি শেয়ার করে তুমুল সমালোচনা সম্মুখীন হতে হল তাকে। প্রসঙ্গত এর আগে একাধিক বার অভিনেত্রী একেবারেই ইংরেজি বলতে পারেন না এমন অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। পুরনো একটি ভিডিওতে তিনি তার নিজের ছেলের সঙ্গে ভুল ইংরেজিতে কথা বলছেন এমন দাবি করতে দেখা গিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

তবে এদিন অভিনেত্রী ইন্দুবালা ভাতের হোটেল ওয়েব সিরিজের সাফল্যের উদযাপন পার্টিতে গিয়ে সাফল্য শব্দটিকে ইংরেজিতে লিখতে গিয়ে বানান ভুল করে বসেন। এরপর নেট দুনিয়ার বাসিন্দাদের আক্রমণের শিকার হতে হয় তাকে। অভিনেত্রীর অনুগামীরা কমেন্ট এর মাধ্যমে সঠিক বানানটি লিখে তাকে সাহায্য করলেও অনেকেই অভিনেত্রীকে ভালোভাবে ইংরেজি শেখার পরামর্শ দিয়ে বসেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh