বাংলা সিরিয়াল

রসুন ভর্তি ঘরে বন্দী রাখায় পঞ্চমীর নাগরূপ প্রকাশ পেলো! তবে কি কিঞ্জল দরজা খুলে সত্যি জেনে যাবে? নাকি নীলকন্ঠ এবার ও বাঁচিয়ে নেবেন পঞ্চমী কে! টানটান উত্তেজনাময় পর্ব দেখার জন্য তর সইছে না নেটিজেনদের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী এখন রীতিমতো ধামাকাদার হচ্ছে। পঞ্চমীকে সহায়তা করতে স্বয়ং বাবা নীলকন্ঠ হাজির হয়েছেন কিঞ্জলদের বাড়িতে, তার সহায়তাতেই পঞ্চমী চিত্রার গুরুদেব চিত্রবাহনকে পরাজিত করতে পেরেছেন এবং চিত্রবাহনের থেকে সকল মনি নিয়ে তা জলে ফেলে দিতে পেরেছেন, কিন্তু ধারাবাহিকে দেখা যাচ্ছে যে নিলুই যে বাবা নীলকন্ঠ তা বুঝতে পারেনি পঞ্চমী,তাই সে ছোটো নীলুকে নিজের দিব্যি দেয় যে নিলু যেন আর কোনোভাবেই তাকে সহায়তা না করে।

অন্যদিকে পঞ্চমীর সহায়তা করতে সেখানে হাজির হয়েছেন নাগ মাতা। নাগ মাতা নিজে চিত্রার মা ছিলেন তিনি সাক্ষী দিয়েছেন যে পঞ্চমী কে কেও আটকে রেখেছিল এবং কালনাগিনী পঞ্চমীর রূপে এখানে ছিল। কিন্তু চিত্রা সকলকে বলে যে তার মাকে পঞ্চমী বশ করেছে পঞ্চমীর আসল রূপ বের করতে তাকে রসুন ভর্তি ঘরে রাখা হবে।

দর্শকরা সবাই জানেন যে রসুনের গন্ধে নাগিনীদের নিজের রূপ ফিরে আসে, এমনটাই হয়ে ছিল গায়ে হলুদের সময় চিত্রার গায়ে রসুন লাগায়। এরপর পঞ্চমীকে রসুন ভর্তি ঘরে রেখে গেট বন্ধ করে দেওয়া হয়। তারপর কি হবে ধারাবাহিকে? আগামী পর্বের প্রিক্যাপে দেখা যাচ্ছে যে, চিত্রার বুদ্ধিতে পঞ্চমী কে রসুন ভর্তি ঘরে আটকে রেখে দেওয়া হয়। এরফলে পঞ্চমী র নাগিন প্রতি রূপ ফুটে ওঠে।

অপরদিকে কিঞ্জল দরজা খুলে ঘরে ঢোকার চেষ্টা করে। কী হবে এইবার আগামী পর্বে? সবাই কী জেনে যাবে যে সত্য‌ই পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিন ? নাকি পঞ্চমী কে এবারও বাঁচিয়ে নেবেন বাবা নীলকন্ঠ! জানা নেই জানতে হলে অবশ্যই দেখতে হবে পঞ্চমী সোম থেকে রবি রাত আটটা ত্রিশ মিনিটে।

তবে পঞ্চমীর এই ধামাকাদার পর্ব দেখে দর্শকরা যে বেশ উৎসাহিত তা বোঝা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে পঞ্চমীর এক একটা এপিসোডের জন্য অপেক্ষা করা যাচ্ছে না শুধু মনে হচ্ছে আগামী পর্বে কু হবে চিত্রার পর্দা ফাঁস না পঞ্চমীর পরিচয় ফাঁস নাকি নীলকণ্ঠের শক্তি প্রদর্শন!

Back to top button

Ad Blocker Detected!

Refresh